You are viewing a single comment's thread from:

RE: কাজকে ভালোবাসুন!

in আমার বাংলা ব্লগ2 years ago

আসলে ঠিকই বলেছেন, কাজ ছোট হোক কিংবা বড়, যদি মন থেকে ভালোবেসে না করে তাহলে সেই কাজটায় সফল হওয়া সম্ভব নয়। আর আমাদের নিজেদের যদি ক্রিটিভিটি থাকেও তাহলে আমরা তো সব দেখানোর জায়গাও পায়নি। এই বিষয়টা বলছি এ কারণে আসলে আগে থেকেই আমি আর্ট করতে পারতাম। বিশেষ করে কখনো ইচ্ছে করলে বাড়িতে নিজে নিজেই আর্ট করতাম। কিন্তু কাউকে কখনো দেখানোর কিংবা প্রকাশ করার সুযোগ পায়নি। সত্যি আমার বাংলা ব্লগ এমন একটি জায়গা যেখানে এখন নিজের সকল ধরনের ক্রিয়েটিভিটি প্রকাশ করার সুযোগ পাচ্ছি। এমনকি পরিশ্রম করে সকল ধরনের কাজ করতে আমার ভীষণ ভালো লাগে। আপনার লেখাগুলো পড়ে ভীষণ ভালো লাগলো।

Sort:  
 2 years ago 

জি আপু আমার বাংলা ব্লগ আমাদের সে সুযোগটা করে দিয়েছে! ধন্যবাদ আপনার চমৎকার মন্তব্যের জন্য 😍

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63968.11
ETH 2756.38
USDT 1.00
SBD 2.66