You are viewing a single comment's thread from:

RE: শৈশবের পুজোর স্মৃতি||আমার বাংলা ব্লগ [10% shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসলেই আপু আমি ও তাই মনে করি, ধর্ম যার যার উৎসব সবার। আমাদের যেরকম ঈদ আনন্দ অনেক বেশি খুশি। তেমনি পুজোর আনন্দটাও কিন্তু কম নয়। আমি আবার একদম সরাসরি পুজো কখনো দেখিনি। আর যদি বলি মূর্তি সেটা আমি সামনাসামনি দেখেছি গাড়িতে করে নিয়ে যাওয়ার সময়। কিন্তু আপনার মত এরকমভাবে দেখার সৌভাগ্য হয়নি। আর হ্যাঁ ছোটবেলায় একটা টাকার বন্দুক হলেও সেটা অনেক বেশি আনন্দের ছিল। আর পূজোর খাবার গুলো সত্যি ই অনেক দারুন হয়।

Sort:  
 2 years ago 

আমাদের আশেপাশে বিভিন্ন ধর্মের লোক বাস করে। তাইতো সবাই নিজেদের ধর্মগুলো পালন করে এবং আমরা সকলেই প্রতিটি ধর্মীয় উৎসব উদযাপন করার চেষ্টা করি। ছোটবেলার সেই স্মৃতিগুলো তুলে ধরতে পেরে আমার খুবই ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65