You are viewing a single comment's thread from:

RE: যেমন ছিল সময়টা || @shy-fox 10%

in আমার বাংলা ব্লগ2 years ago

আসলে ভাইয়া আমিও অনেক সময় ভাবি যে পুরো হ্যাং আউট পরিচালনা করা কিংবা বলতে গেলে এংকারিং করাটা কিন্তু সো টাপ বিষয়। আমি তো অনেক সময় চিন্তা করি আমি হলে মনে হয় সবকিছু এলোমেলো করে ফেলতাম নয়তবা আমি পাগল হয়ে যেতাম। কিন্তু আপনি নিজের অনেক পরিশ্রম এবং ধৈর্য্যের সাথে সম্পূর্ণটা খুব সুন্দর ভাবে উপস্থাপন করেন। এজন্য আপনার প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা রইল। তাছাড়া কালকের এই বিশেষ হেং আউট এত সুন্দরভাবে উপস্থাপন করেছেন তা সত্যি খুবই ভালো লেগেছে। আর লিমন ভাইয়াকে রাজি করিয়ে এত সুন্দর ভাবে সবটা পূর্ণ করেছেন এটাই হচ্ছে সব থেকে বড় কথা। তাছাড়া আপনাদের দীর্ঘ ৭-৮ বছর পরে একটা রাত আপনারা একসাথে কাটালেন এটা শুনে অবাক লাগলো। সবশেষে খাওয়া দাওয়া এবং দাদার দেওয়া উপহার সবটা মিলেই ভীষণ ভালো লেগেছে। প্রতিনিয়ত আপনি এই ভাবেই আমাদের সাপ্তাহিক হ্যাং আউট ভালোভাবে উপস্থাপন করেন এটাই কামনা। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Sort:  
 2 years ago 

এটা সত্য যে , পরিশ্রম হয় । তবে দীর্ঘদিন করার কারণে অভ্যস্ত হয়ে গিয়েছি, বিধায় এখন অনেক কিছু সহজ হয়ে গিয়েছে । তবে হ্যাঁ বেশ ভালো সময় কেটেছে ওর সঙ্গে আমার ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60165.60
ETH 2421.15
USDT 1.00
SBD 2.44