You are viewing a single comment's thread from:

RE: প্রথম বর্ষপূর্তি উপলক্ষে/ "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে কাজ করার মিশ্র অনুভূতি ও আমার অংশগ্রহণ।

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনার এত বিশাল অনুভূতি প্রকাশ দেখে আমার সত্যিই ভালো লাগলো। আপনার মত আমাদেরও একই অবস্থা ছিল যখন আমরা এই প্লাটফর্মে কাজ করিনি তখন আমাদের অবস্থা অনেক খারাপ ছিল। বলতে গেলে সব কিছুই বাধা হয়ে দাড়ালো। কোন কিছুতেই সফল হতে পারছিলাম না। কিন্তু এ প্লাটফর্মে এসে সফল হতে পারলাম। আসলে এখানকার অনুভূতি বলে শেষ করা যাবেনা। আপনার জন্য শুভকামনা রইল।

Sort:  
 2 years ago 

আসলে আপু লিখতে লিখতে এমনটাই মনে হয়েছে যে তেমন কিছু লেখা হয়নি আরো অনেক কিছু লেখা বাকী রয়ে গিয়েছে আপনার মূল্যবান সময় ব্যয় করে আমার অনুভূতি গুলো পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। শুভকামনা অবিরাম আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66895.91
ETH 3499.24
USDT 1.00
SBD 2.89