You are viewing a single comment's thread from:

RE: ফুড রিভিউ : দা সামোসা ল্যাবের ফুলকপির সিঙ্গাড়া ও কড়াই চিকেন সামোসা // ১০% লাজুক 🦊-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

আমি আসলে সিঙ্গাড়ার এতো দাম শুনে অবাক হইনি। কারণ সিঙ্গারা গুলোর মধ্যে যে পরিমাণ পুর দিয়েছিল এমনকি সিঙ্গারা গুলোর সাইজ তাছাড়া এখন জিনিসপত্রের দাম অনুসারে আমার মনে হয়েছে ঠিক ছিল। কিন্তু এরকম সিঙ্গারা খাওয়ার অভিজ্ঞতা এখনো হয়নি। আপনার প্রথম কথাটা আমার কাছে সব থেকে বেশি ভালো লাগলো সত্যি এখন সিঙ্গারা পছন্দ করে না এরকম লোক খুঁজে পাওয়া মুশকিল। তার সাথে ফুলকপির হলে তো আমার জন্য কথাই নেই। কারণ আমি ফুলকপি ভীষণ পছন্দ করি। আপনার পোস্ট পড়ে অনেক সুন্দর একটা অনুভূতি হলো।

Sort:  
 2 years ago 

সাধারণ সিঙ্গাড়ার থেকে দাম অনেকটাই বেশি তবে যে পরিমানে পুর ছিলো টাকা পুরোটাই উসুল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32