ভ্রমণ :- পরিবারের সবাইকে নিয়ে ঘুরতে যাওয়ার মুহূর্ত ( পর্ব ২ )

in আমার বাংলা ব্লগ7 days ago

হ্যালো বন্ধুরা,

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের মত আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। ভ্রমন করতে কম বেশি আমরা সবাই পছন্দ করি। আর ভ্রমণ করতে কার না ভালো লাগে বলুন, আমি তো যেকোনো জায়গায় ঘুরতে খুবই পছন্দ করি। তাই জন্য মাঝেমধ্যেই সময় পেলে ঘোরাঘুরি করার চেষ্টা করি। আসলে সারাদিন ঘরে থাকলে প্রতিনিয়ত কাজের মধ্যেই কাটে। আর মাথার মধ্যে প্রতিনিয়ত বিভিন্ন ধরনের চাপ ঘুরে বেড়ায়। তাই জন্য যদি একটু বাইরে থেকে ঘুরে আসতে পারি ভীষণ ভালোই লাগে। তেমনি আজকে আপনাদের মাঝে ভ্রমণ করার মুহূর্ত শেয়ার করব। আশা করি আপনাদের ও ভীষণ ভালো লাগবে।

IMG-20240917-WA0009.jpg

IMG-20240917-WA0011.jpg

গত সপ্তাহে আপনাদের মাঝে শেয়ার করেছিলাম আমরা সবাই মিলে ঘুরতে যাওয়ার মুহূর্ত। আমরা পরিবারের সবাই মিলে গেছিলাম মুছাপুর ঘুরতে। আসলে কিছুক্ষণ হাঁটাহাঁটি করে সবাই মিলে ভীষণ ভালো লেগেছে। আর কিছুটা সময় কাটিয়ে সবাই মিলে অনেক ক্লান্ত হয়ে পড়েছে। আবার এদিকে প্রায় দুপুর হয়ে গেল। দুপুরের খাবারের সময় হয়ে গেছে। আর মূলত আমরা বাড়ি থেকে বিরিয়ানি রান্না করে নিয়ে গেছিলাম। যাতে সবাই মিলে সেখানে পিকনিকের মতো করে আয়োজন করে খেতে পারি।

আসলে নিজেরা রান্না করে নিয়ে খাওয়ার মজাই আলাদা। কারণ আমি মনে করি রেস্টুরেন্টে গিয়ে খাওয়ার চেয়ে সবাই মিলে এরকম সুন্দর একটি জায়গায় বসে খাওয়ার মজাই আলাদা। তো আমরা সবাই গাড়ি থেকে খাবার, প্লেট এবং পানি নিয়ে চলে আসলাম। খাবার খাওয়ার জন্য আমরা একদম খোলা আকাশের নিচে, চারপাশে গাছপালা এমন কি অনেকগুলো বড় বড় পাথরের উপরে বসে পড়লাম। জায়গাটা ছিল সত্যিই অসাধারণ। এমনকি চারপাশের পরিবেশটাও আমার কাছে দারুন লেগেছে। এমন পরিবেশে খাওয়ার বিষয়টাও বেশ ভালো লাগলো।

IMG-20240917-WA0013.jpg

তবে খাওয়ার পরিবেশন করতে বসলেও আপনাদের সবার প্রিয় @narocky71 । দেখতেই পাচ্ছেন অনেক বড় পাতিল নিয়ে বসে পড়েছে। সবাইকে আস্তে আস্তে দিতে শুরু করলো। তবে মেয়েটা কান্নাকাটি শুরু করল ওকে আগে দেওয়ার জন্য। আসলে খাওয়ার বেলায় কিছুই না, শুধু শুধু বেশি নেওয়ার জন্য কান্নাকাটি করে। তো আমাদের এখানে আমার বোন, ভাইয়া এবং আরো অনেকে ছিল। একজন একজন করে সবাইকে খাওয়ার পরিবেশন করলো। তবে মজার বিষয় হলো আপনাদের ভাইয়া সবাইকে পরিবেশন করা শেষ করে, নিজে একেবারে খাবারের পাত্রের মধ্যেই বসে পড়লো খেতে।

IMG-20240917-WA0015.jpg

IMG-20240917-WA0017.jpg

এটা কিন্তু আরও বেশি মজার ছিল। এটা নিয়ে আবার সবাই তার সাথে মজা করতে শুরু করলো। সবাই বলতেছে আপনি তো একেবারে পুরো পাতিল খেয়ে ফেলতেছেন। তবে খেতে খেতে আবার সবাইকে জিজ্ঞেস করছিল সবাই নিবে কিনা। তবে সেদিন কিন্তু খাবার অনেক বেশি ছিল। সবাই একেবারে বেশি বেশি খাওয়ার পরেও যেন শেষ হচ্ছিল না। আমাদের সাথে আবার ড্রাইভার ছিল। সেও আমাদের সাথেই খেলো। তবে সবাই খেতে খেতে কিন্তু অনেক বেশি মজা করতে ছিল। মানে বলতে গেলে যেন একটা পিকনিক স্পট। এরকম ফিলিংস কিন্তু আমি এর আগে কখনো উপভোগ করিনি।

IMG-20240917-WA0009.jpg

IMG-20240917-WA0008.jpg

বিষয়টা সত্যি অনেক বেশি দারুন লেগেছে। সবার খাওয়া দাওয়া শেষ হলে সবাইকে বলে দেওয়া হয়েছে নিজ দায়িত্বে প্লেট ধুয়ে ফেলতে। কারণ আমার এখানে কারো কাজ কেউ কিন্তু করবে না। তো সেই মতো সবাই প্লেট ধুয়ে সবকিছু আবারো গাড়িতে রেখে দিল। এরপর সবাই কিছুক্ষণ বসে ওই জায়গায় কথা বলছিলাম। আসলে খাবার খেয়ে তারপর হাঁটতে ইচ্ছে করছিল না। তাই জন্য ভাবলাম বসে কিছুক্ষণ এনজয় করি। তবে পরিবেশটা অনেক দারুন ছিল। এখান থেকে আমরা গিয়েছিলাম আরও একটি জায়গায়। পরবর্তীতে আপনাদের মাঝে শেয়ার করবো। আশা করি আপনাদের ভালো লেগেছে। আজকে এ পর্যন্তই। পরবর্তীতে আবারো আসবো নতুন কিছু নিয়ে।

IMG-20240917-WA0014.jpg

আমার পরিচয়

DSC00912.jpg

আমার নাম তাসলিমা আক্তার সনিয়া। আমি বাংলাদেশী। বাংলা ভাষা আমাদের মাতৃভাষা বলে আমি অনেক গর্বিত। আমি গ্রেজুয়েশন কমপ্লিট করেছি। আমি ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে যে কোন ধরনের পেইন্টিং করতে পছন্দ করি। যখনই অবসর সময় পায় আমি ছবি আঁকতে বসে পড়ি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। কিছুদিন পর পর বিভিন্ন জায়গায় ভ্রমণ করার চেষ্টা করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের কারুকাজ করতে পছন্দ করি। রান্না করতেও আমার খুব ভালো লাগে। আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে পছন্দ করি। আমি যখনই সময় পাই আমার পরিবারের সবাইকে বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করে খাওয়াই। আমি সব সময় নতুন নতুন কিছু করার চেষ্টা করি।

🎀 ধন্যবাদ সবাইকে 🎀

আসুন সবাই মন খুলে বাংলায় ব্লগিং করি

IMG-20220501-WA0005.jpg

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 7 days ago 

আচ্ছা আপনি আমাদের মাঝে দারুণ একটি মুহূর্ত শেয়ার করেছেন। আপনার এই ঘুরতে যাওয়ার মুহূর্তটা সুন্দরভাবে উপস্থাপন করেছেন দেখে অনেক ভালো লাগলো আমার। আসলে মাঝেমধ্যে পরিবারের সদস্যদের নিয়ে বাইরে কোন পরিবেশে ঘুরতে যাওয়া এবং বনভোজনের আয়োজন করার মধ্যে রয়েছে অন্যরকম ভালোলাগা। যাইহোক সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করে জানার সুযোগ করে দিয়েছেন তাই ধন্যবাদ।

 7 days ago 

আসলেই অনেক ভালো মুহূর্ত কাটিয়েছি।

 7 days ago 

পরিবারের সাথে নিয়ে দারুণ একটা মুহূর্ত উপভোগ করেছেন। আপনাদের এই মুহূর্ত উপভোগের দৃশ্য দেখতে পেয়ে আমারও এভাবে উপভোগ করার ইচ্ছা জাগলো। আসলে রেস্টুরেন্টে না গিয়ে খোলা আকাশের নিচে সবাই মিলে এভাবে খাবার মুহূর্তটাই অসাধারণ।

 7 days ago 

হ্যাঁ দারুন একটা মুহূর্ত উপভোগ করেছি।

 7 days ago 

সবাইকে নিয়ে এভাবে পিকনিক করতে আসলেই খুব ভালো লাগে। মুছাপুর জায়গাটা খুব সুন্দর। বাসা থেকে রান্না করে খাবার নিয়ে গিয়ে এমন খোলামেলা পরিবেশে খাওয়ার মজাই আলাদা। রকি ভাই তো দেখছি একাই সব খেয়ে ফেলেছে হা হা হা। এককথায় দুর্দান্ত সময় কাটিয়েছেন আপনারা। এতো চমৎকার মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 7 days ago 

হ্যাঁ ভাইয়া এক কথায় বলতে গেলে দুর্দান্ত সময় কেটেছে।

 7 days ago 

রকি ভাইয়া তো দেখছি একদম পাতিল নিয়েই বসে পড়েছে। পরিবারের সবাই মিলে এইরকম কিছু মুহূর্ত কাটাতে পারলে আসলেই ভালো লাগে। সবাই একসাথে দারুন কিছু মুহূর্ত কাটিয়েছেন। বেশ ভালো লাগলো সবাইকে দেখে। আপনাদের কাটানো সুন্দর মুহূর্ত গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 7 days ago 

সবাইকে দেখে ভালো লেগেছে শুনে খুশি হলাম।

 7 days ago 

পরিবারের সবার সাথে এরকম খোলা আকাশের নিচে খাওয়া-দাওয়ার মুহূর্তগুলো সত্যিই অসাধারণ। রকি ভাইকে দেখতাছি বড় পাতিল নিয়ে একাই বসে রয়েছে। দারুন মজা করেছেন আপনারা।

 7 days ago 

সবাই মিলে এরকম সুন্দর একটা পরিবেশে খাওয়া দাওয়া করতে পেরে অনেক ভালো লেগেছে।

 7 days ago 

আপু পরিবারের সবাইকে নিয়ে অনেক সুন্দর একটি মুহূর্ত উপভোগ করেছেন। আপনারা বাসা থেকে রান্না করে নিয়ে গিয়ে খোলা আকাশের নিচেই খেয়েছেন সবাই অনেক আনন্দ করে এটা দেখে অনেক ভালো লাগলো। আপনাদের এই ঘুরতে যাওয়ার সুন্দর মুহূর্তটা আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 7 days ago 

হ্যাঁ আপু খোলা আকাশের নিচেই খাওয়া দাওয়া করেছি। সত্যি খুব ভালো লেগেছে।

 7 days ago 

এমন মুহূর্তটা ভালো লাগারই কথা আপু।

 7 days ago 

এটা ঠিক বলেছেন আপু কাজের মধ্যে থাকলে সব সময় মাথায় বিভিন্ন রকমের চাপ ঘুরে বেড়ায়। আর সবকিছু থেকে একটু বিশ্রাম নেওয়ার জন্য হলেও মাঝে মাঝে ঘুরতে যাওয়া উচিত। পরিবারের সবার সাথে ঘুরতে গিয়েছেন দেখে ভালো লাগলো আপু।

 5 days ago 

হ্যাঁ সব সময় কাজের মধ্যে থাকলে বিভিন্ন চাপ থাকে মাথায়। তাই মাঝেমধ্যে ঘুরতে যেতে অনেক ভালো লাগে।

 6 days ago 

পরিবারের সকলে মিলে কোথায় গেলে খুবই ভালো লাগে। আর আপনারা দেখছি সবাই মিলে খুব মজা করেছেন।সাথে আবার বেশ আনন্দ করে সকলে খাওয়া দাওয়া করেছেন।আপনাদের দারুন কিছু মুহূর্ত দেখে খুবই ভালো লাগলো আপু।ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 5 days ago 

আমি তো অনেক পছন্দ করি পরিবারকে নিয়ে ঘুরতে। ধন্যবাদ এত সুন্দর মন্তব্যের মাধ্যমে আমার পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61830.18
ETH 2457.48
USDT 1.00
SBD 2.54