পরিচয় পর্ব

আমি তপু
আসা করি আপনারা সবাই ভালো আছেন।আজ আমি অনেক খুশি।
কারন আজ আমি প্রথম এই গুরুপে পোস্ট করলাম।এখানে আমার পরিচয় দিতে খুব ভালো লাগছে। এই ভালো লাগার প্রধান কারন আমার পরিচয় টা বাংলায় দিতে পেরে।বাংলায় নিজের পরিচয় দেওয়ার মধ্যে অনেক ভালো লাগা কাজ করে কারন বাংলা তো আমার মায়ের ভাষা।আমার steemit আসা এক বড় ভাইয়ের থেকে steemit এর সম্পর্কে যেন।যদিও সেই ভাইয়ের এখানে কোন আইডি নাই।এখানে আমার আইডি নাম@tapudas এই নামেই এখানে আমি আছি।আমি steemit য়ে নতুন তাই আমি সাবার সহযোগিতা কামনা করছি।এবং আমার যদি কোন ভুল হয়ে থাকে তাহলে দয়া করে আমার ভুল দরিয়ে দিবেন।আমি আপনাদের সবার সাথে মিলে মিছে থাকতে চাই এবং সবার সাথে মিলে সামনের দিকে এগিয়ে যেতে চাই।আসা করি আমি সবাইকে সাথে নিয়ে অনেক টা আগাতে পরবো।
IMG_20220121_202942_274.jpg
আমার পরিবার
আমার পরিবারে সদস্য সংখ্যা ৬ জন। আমি, মা, বাবা,বড় ভাই,বৌদি, আর বড় ভাইয়ের মেয়ে। এই ৬ জন নিয়ে ছোট ও সুখের পরিবার।আমাদের ঢাকা বিভাগ এর শরিয়ত পুর জেলার গোসারহাট থানায় বাড়ি।আমার পড়া লেখা আমাদের গ্রামে।। ওখানা থেকে HSC পাস করার পর এখন ঢাকা থেকে ডিগ্রি করার চিন্তা করছি।বতমানে আমি ঢাকা থাকি।নিজের খরচ চালানোর মত একটা চাকরি করি।এই চাকরি টা আমার জীবনের প্রথম চাকরি। এবং চাকরি টা আমার খুবি ভালো লাগছে।চাকরি করতে এসে ঢাকায় আমার আরেকটি পরিবার তৈরি হয়ে গেছে।অফিস এর স্যার কলিক সবাই কেই অনেক আপন মনে হয় তাদের কে নিয়েই আমার ঢাকার পরিবার।অফিসের সবাই অনেক ভালো।সবাই আমাকে অনেক ভালো বাসে।আমি আমার দুই পরিবার নিয়েই অনেক খুশি।আমার দুই পরিবারে মধো একটা খুব বেশি ভালো বাসার মানুষ আছে সেটা হলো আমার ভাইয়ের মেয়ে। তাকে আমি অনেক বেশি ভালো বাসি। যদিও সেও আমাকে অনেক ভালো বাসে। ওর বয়স এখন ২বছর হয় নাই কিন্তু সে মোটা মোটি অনেক কথাই বলতে পারে।মজার বিসয় হলো সে আমাকে নাম দরে ডাকে।
IMG_20220112_001622_803.jpg

আমার শখ
আমি এখন লেখা পড়া করি।কিন্তু আমার জীবন এর একটাই শখ যে আমি জীবনে এমন কিছু করবো যাতে করে আমি মানুষের উপকার করতে পারি। আমার মানুষের উপকার করতে অনেক ভালো লাগে এবং মানসিক শন্তি পাই।।তাই আমার জীবন এর একটাই লক্ষ যে ভাবেই হোক মানুষের জন্য কিছু করবো বা উপকার করা।আমি মনে করি সবারি অন্নের উপকার করা উচিত। আমরা যদি একে অন্নে উপকার করি তাহলে তো আমরা সবাই একসাথে ভালো থাকতে পারি।আর আমরা সবাই যদি ভালো থাকতে পারি তাহলে এই পৃথিবী টাও অনেক সুন্দর হয়ে যাবে।আমার খুব ইচ্ছে একটা সংগঠন গরার যার কাজ হবে মানুষের সকল দরনে সুবিদা অসুবিদা খোয খবর রেখে তাদের সমসার যতো টা সম্ভব সমাধান করা।আমার আরেকটা ছোট শখ আছে সেটা হলো পুরো বাংলা দেশকে খুরে দেখার।আমি বিভিন্ন মাধোমে দেখেছি আমার দেশে অনেক সুন্দর সুন্দর এস্থান আছে। আমার দেশটাকে আমি সবটা ঘুরে দেকতে চাই।তার সাথে আমার দেশের মানুষ দের সম্পর্কে আরো বেশি যানতে পারবো।
IMG_20210906_175342_210.jpg

Sort:  
Loading...
 3 years ago 

পিচ্চি বাবুটা মাশাল্লাহ অনেক কিউট। তবে ভাইয়া আপনার পোস্ট অনেক ছোট হয়ে গিয়েছে আমি মনে করি আরো অনেক কিছু এড করার প্রয়োজন ছিল। আরেকটি বিষয় আপনি কার মাধ্যমে এখানে এসেছেন এ বিষয়টি আমার বাংলা ব্লগে খুব গুরুত্বপূর্ণ বলে আমি মনে করি। মানুষের জন্য কিছু করতে চাওয়া সত্যিই অনেক বড় মনের পরিচয় বলে আমি মনে করি।

ধন্যবাদ ভাই মন্তব্য করার জন্য

 3 years ago 

ভাইয়া আমার বাংলা ব্লগ আপনাকে স্বাগতম। ভাইয়া আমার বাংলা ব্লগ কাজ করতে হলে সব কিছু নিয়ম জেনে শুনে কাজ করবেন। ভাইয়া আপনার পোস্ট একটু ছোট্ট হয়ে গেছে। আর একটু বড় করে লিখলে খুব ভালো হইতো। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

ধন্যবাদ ভাই মন্তব্য করার জন্য

 3 years ago (edited)

আপনাকে 'আমার বাংলা ব্লগ' কমিউনিটি তে স্বাগতম। পরিচিতিমূলক পোস্টটি অনেক ছোট হয়ে গিয়েছে, আপনাকে ২৫০ শব্দের একটি পরিচিতি মূলক পোস্ট লিখতে হবে। তাছাড়া আপনি পোস্টে কোন ট্যাগ ব্যবহার করেন নি, আপনার শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করেননি ,পোস্টে অবশ্যই #abb-intro ট্যাগ ব্যাবহার করতে হবে। আপনার পোস্টে রেফারেল সম্পর্কে লিখতে হবে অথবা এই কমিউনিটির ব্যাপারে কোন 'মাধ্যম' থেকে জানতে পেরেছেন তা উল্লেখ করতে হবে। আপনাকে সঠিকভাবে ভেরিফিকেশন পোস্ট করতে হলে এই সকল নিয়ম মেনে পোস্ট করতে হবে।
ভালভাবে জানতে হলে এখানে ক্লিক করুন।

👉 https://steemit.com/hive-129948/@rme/4pwnok

ধন্যবাদ আপু মন্তব্য করার জন্য

@tangera এখন আমার করনীয় কি......আমি কি আবার নতুন করে পোস্ট করব নাকি এই পোস্ট ইডিট করে দিব

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58180.92
ETH 2477.99
USDT 1.00
SBD 2.42