আমার পরিচয় পর্ব

আসসালামু ওয়ালাইকুম ওয়া রাহমাতুল্লাহ



আশাকরি আপনারা সকলে আল্লাহর রহমতে অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি। আমার বাংলা ব্লগ এ আজকে আমার নতুন কাজ শুরু করা। নতুন হিসেবে প্রথমে আমি আপনাদের সামনে আমার পরিচিতি পোস্ট করতে যাচ্ছি। নতুন হিসেবে আমার বাংলা ব্লগ এ আমার প্রথম পোষ্টের ভুল ত্রুটি হলে আপনারা সবাই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।
চলুন শুরু করা যাক...
Amar Bangla Blog.jpg
আমার নাম তানজিল ইসলাম, আমার ইউজার আইডি @tanzilislam, আমার বাসা নিলফামারী জেলার ডোমার থানায় অবস্থিত।আমার বয়স ২১ বছর আমি অনার্স ২য় বর্ষ তে পড়তেছি পাশাপাশি আমি প্রফেশনালভাবে একটা কোম্পানির সাথে কাজ করছি। আমি দীর্ঘ তিন বছর যাবত এই কোম্পানিটি সাথে কাজ করে আসছি। এবং আমি ডিজিটাল মার্কেটিং এর উপর কাজ করতেছি।
steemit 4.jpg
আমি কোম্পানির সাথে কাজ করার কারনে ঢাকাতে থাকতে হয়। চাকরির পাশাপাশি লেখাপড়া করতেছি । আমার বাবা নেই, মা, এবং ভাই আছে তারা গ্রামে থাকে।গ্রামের পরিবেশ আমার খুব ভালো লাগে আমার প্রচুর ইচ্ছে করে গ্রামে থাকতে কিন্তু হয়ে উঠে না। মায়ের হাতের রান্না খেতে আমার খুব ভাল লাগে।আমি ক্রিকেট খেলতে পছন্দ করি।
steemit 3.jpg
প্রত্যেকটি মানুষের চাহিদার পরিমাণ অনেক বেশি এবং সবাই সপ্ন দেখে। তাই আমারও একটি সপ্ন আছে।সেই সপ্ন পুরনের জন্য আমি অনলাইন জগতে আসি এবংডিজিটাল আইটি ইন্সটিটিউট এ প্রসিক্ষন নেই এখানে ইস্টিমেট এর সাথে পরিচিত হই।এখানে ট্রেনার মারুফ সারের কাছে ইস্টিমিট সম্পর্কে যানতে পারি ।তিনি ইস্টিমিটে কাজ করেন। পরবর্তীতে আমি ইস্টিমিতটে একাউন্ট খুলি এবং বিভিন্ন কমিউনিটি সম্পর্কে দেখতে থাকি এবং আমার বাংলা ব্লগ আমার ভাল লাগে এখানে এটা ভালো প্লাটফর্ম এটি আমি বিশ্বাস করি এবং এখানে প্রতিষ্ঠিত হওয়ার জন্য চেষ্টা চালিয়ে যাব।
Steemit 2.jpg
আমার বাংলা ব্লগ একটি অন্যতম ভালো কমিউনিটি এখানে সততার সাথে কাজ করা হচ্ছে। মডারেটর এডমিন থেকে শুরু করে সকলে অনেক সহৃদয় এবং অত্যন্ত ভালো মানুষ। এখানে এসে আমি অত্যন্ত ভাল ব্যবহার এবং সকলের সহযোগিতা আশা করতেছি। আশাকরি ভবিষ্যতেও পাবো।

অবশ্যই আমি সততার সাথে আমার বাংলা কমিউনিটি তে কাজ চালিয়ে যাবো এবং ইনশাআল্লাহ অবশ্যই একদিন না একদিন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। এবং আমি সকলের সাহায্য সহযোগিতা কামনা করছি এবং আমি পরবর্তীতে কোন পোস্ট করলে সেই পোস্টে কোন ভুল ত্রুটি থাকলে অবশ্যই আপনারা ধরিয়ে দেবেন এই আশা করতেছি।
আজকে এখানেই শেষ করতেছি সবাই ভাল থাকবেন সবার প্রতি ভালবাসা রইল।

Sort:  
Loading...
 2 years ago 

@tanzilislam আপনাকে 'আমার বাংলা ব্লগ' কমিউনিটি তে স্বাগতম। একজন ভেরিফাইড মেম্বার হবার জন্য অবশ্যই আপনাকে Discord এ জয়েন হতে হবে এবং @abb-school এর মাধ্যমে ক্লাস করতে হবে, সকল নিয়ম কানুন শিখে নিতে হবে। discord এ জয়েন না করলে আপনার পোস্ট এ কোনোও সাপোর্ট পাবেন না। খেয়াল রাখবেন, 'discord আইডি' আর 'স্টিমিট আইডি' যেনো একই হয়।

✔️সর্বপ্রথম Discord এ জয়েন হয়ে নিন ক্লাস এটেন্ড করার জন্য। নিচের লিংকে ক্লিক করুন।

👉আমাদের Discord Link:https://discord.gg/yuKDqwT9

ধন্যবাদ।

 2 years ago 

➡️ আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। নতুন একজন সদস্য পেয়ে খুবই ভালো লাগতেছে। আশা করি আপনি এবিবি স্কুলের ক্লাস গুলো করে উত্তীর্ণ হবেন। শুভকামনা রইল আপনার জন্য
 2 years ago 

এবংডিজিটাল আইটি ইন্সটিটিউট এ প্রসিক্ষন নেই এখানে ইস্টিমেট এর সাথে পরিচিত হই।

@tanzilislam কিভাবে স্টিমিট সম্পর্কে জেনেছেন তা বিস্তারিত লিখুন। পোস্টে অবশ্যই #abb-intro ট্যাগ ব্যাবহার করতে হবে। আপনাকে সঠিকভাবে ভেরিফিকেশন পোস্ট করতে হলে এই সকল নিয়ম মেনে পোস্ট করতে হবে।

এই পোস্ট থেকে ভালোভাবে জানতে পারবেন কিভাবে পরিচিতিমূলক পোস্ট করতে হবেঃ

👉 https://steemit.com/hive-129948/@rme/4pwnok

পোস্ট টি এডিট করে আমাকে অবশ্যই কমেন্টে জানাবেন। ধন্যবাদ।

আপডেট করেছি আপু প্লিজ চেক দেন

 2 years ago 

ট্রেনার মারুফ

উনি কি স্টিমিট এ কাজ করছেন? আরও কিছু ট্যাগ পোস্টে যোগ করে নিন #introduction #amarbanglablog

আপডেট করেছি।মারুফ সারের ইউসার আইডি আমার জানা নেই

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59190.13
ETH 3187.58
USDT 1.00
SBD 2.45