You are viewing a single comment's thread from:

RE: " বাড়ীতে রাখী বন্ধন উৎসব উদযাপন"

in আমার বাংলা ব্লগlast year

হ্যা দাদা আসবেন আমি রাখী পড়াবো। আমি ও চাই আমার বাংলা ব্লগ এর সকল দাদাদের রাখী পড়াতে। সামনের বছর আসবেন কিন্তু রাখীর দিন দাদা। এই বোন আপনার জন্য রাখী কিনে রাখবে।

Sort:  
 last year 

অন্যরকম একটা অনুভূতি ফিল করলাম। কি বলবো বোঝাতে পারবো না!!

সামনের বছরের জন্য অপেক্ষায় রইলাম। আর আজ থেকে আমি একটি বোন পেলাম। মনে রাখবো দেশের ওপারে আমার একটি বোন আছে।

আমার ওয়াইফের কাছে আপনার গল্প করি মাঝেমধ্যেই। যে, আমাদের বৌদি অনেক লক্ষী একটা মেয়ে। কেমনে একাই সবার খেয়াল রাখে। কতকিছু ম্যানেজ করে একাই। আবার এখন দেখছি ভাইদের কথাও ভোলেনি। 💕🥰

 last year 

বোনেরা কখনো ভাইয়ের কথা ভুলে যায় না দাদা।

 last year 

এজন্যই ভাই বোনের সম্পর্ক এতো মিষ্টি। 😍😍

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 63773.27
ETH 2738.52
USDT 1.00
SBD 2.59