You are viewing a single comment's thread from:

RE: মশরুম শাকের চাটনি || ১০% বেনিফিট @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

দিদি এই শাকের নাম প্রথম শুনেছি। আমি চিনতে পারলাম না শাক টি । এই শাকের সম্পর্কে একটু বলবে? শাক টি দেখতে অনেক সুন্দর দেখাচ্ছে। এই চাটনি খেতে ও অনেক টেস্টি হবে মনে হয়। আমার তো চাটনি নাম শুনেই লোভ লাগছে দিদি। আমার অনেক অনেক ভালোবাসা নিও।❤️❤️❤️

Sort:  
 3 years ago (edited)

বৌদি গো, আমিও এই শাক সম্পর্কে সেরকম কিছু জানিনা।তবে আমার মা প্রায় কুড়ি বছর আগে আমার মামার বাড়ি থেকে গাছ টা এনেছিল। টবে লাগিয়েছিল। আর তখন থেকেই থোকা হয়ে টব ভর্তি এই শাক হয়। দিদার কাছে শুনতে দিদা বললো যে, এটা কে নাকি টক শাক বলে, অনেকে মশরুম শাক বলে। আর এটা নদীর ধারে বেশি জন্মায়।ছবিটা তো দিয়েছি। একবার খুঁজে দেখো তো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62617.55
ETH 2438.99
USDT 1.00
SBD 2.67