You are viewing a single comment's thread from:

RE: DIY - মজাদার সুজি ও আলুর কাটলেট রেসিপি || @gorllara দ্বারা খাদ্য রেসিপি || ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

এই রেসিপিটি সম্পর্কে আমার কোনো ধারণা নেই। আপনি ইউনিক একটি খাবার তৈরি করেছেন।সুজি ও আলুর কাটলেট দেখতে খুবই লোভনীয় লাগছে আপু।আপনার উপস্থাপনা ও অনেক সুন্দর হয়েছে। আপনার রেসিপি দেখে আমি বাড়ীতে একদিন তৈরি করবো। এতো সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

Sort:  
 2 years ago 

অসংখ্য ধন্যবাদ বৌদি।যার রেসিপি দেখে আমি শিখে বাসায় তৈরি করি,সে আজকে আমার রেসিপি পোস্টে কমেন্ট করেছে। এর থেকে ভালো কিছু আর কি হতে পারে। সত্যিই মন থেকে অনেক ধন্যবাদ বৌদি। এবং অবশ্যই আপনি বাসায় তৈরি করে খেয়ে দেখবেন। আশা করছি আপনার কাছে ও খুব ভালো লাগবে। পরিবার নিয়ে অনেক ভালো থাকুন এবং সুস্থ থাকুন বৌদি।আর এভাবেই আমাদেরকে অনুপ্রেরণা দিয়ে যান।❤️

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 64534.17
ETH 3150.15
USDT 1.00
SBD 4.01