You are viewing a single comment's thread from:

RE: পাগলা খালি - পার্ট ২ || ১০% বেনিফিট @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

দিদি প্রথমেই ক্ষমা চেয়ে নিচ্ছি যে এত দিন আমার ছোটো বোন টার কোনো পোস্ট পড়তে পারিনি। কমেন্ট এর উত্তর দিতে পারিনি। তবে কাল থেকে পাগলা খালির গল্পটি পড়েছি। সত্যি জায়গাটি শুনে আমার খুব ভালো লাগলো। আর আজকের ফটোগ্রাফী গুলো। তোমার ভ্রমণ কাহিনী আমার খুব মনে ধরেছে। আর তারপর প্রতিটা ছবি। আমার এই ছোট বোন টার দেখি কি করে যোগাযোগ করা যায় দেখছি। আমি তোমাকে আমার ছোট বোনের মতো ভালোবেসে ফেলেছি। কারণ আমার তো কোনো বোন নেই।❤️❤️❤️❤️🥰

Sort:  
 2 years ago 

তোমার মিষ্টি কমেন্ট গুলো আমার মুখে মিষ্টি হাসি এনে দেয় বৌদি। আর তুমি এমন বলছ কেন,, ক্ষমা আবার কি? তুমি বৌদি , পোস্ট না পড়লেও খেয়াল তো রাখো। এতেই হবে। তুমি শুধু ভালো থাকো।সুস্থ থাকো।

আর আমারও নিজের দাদা নেই কোনো। আমিও তোমাকে একদম নিজের বৌদির চোখে দেখি। আর বৌদির হাতের রান্না একদিন খেতে হবেই। ননদ বঞ্চিত হতে চায়না।🤪🤪

কৃষ্ণনগরে এসো বৌদি সবাই মিলে। খুব আনন্দ পাবো গো।

 2 years ago 

হ্যা একদিন যাবো। আর খুব মজা করবো। আর একদিন তোমাকে রান্না করে খাওয়াবো তোমার পছন্দের খাবার।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.027
BTC 64622.42
ETH 3518.17
USDT 1.00
SBD 2.46