You are viewing a single comment's thread from:

RE: আপুর জন্য আমার প্রথম উপহার।

in আমার বাংলা ব্লগ3 years ago

আসলে দাদা নিজের মানুষদের জন্য কিছু করতে পারলে খুব ভালো লাগে। ফোনটা খুবই সুন্দর দাদা। আর উপহার তো উপহারই হয়। সেটা কম কম ও বেশি দামের হোক। উপহার মুল্য দিয়ে বিচার হয় না। আর ছোটো ভাইদের কাছ থেকে উপহার পেলে সব দিদিরা ভীষণ খুশি হয়। আপনার পোস্ট টি পড়ে আমার খুব ভালো লাগছে।দাদা আপনি খুব সুন্দর একটি কাজ করেছেন। আপনার বোন যখন ফোনটি ব্যাবহার করবে তখন আপনার কথা তার মনে পড়বে।আমার তো কোনো বড় বোন ও দাদা নেই তো। বড় দিদি ও দাদা থাকলে অনেক মজা হয়।আপনার বোনের ও আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো দাদা।

Sort:  
 3 years ago (edited)

আমার আপু যখন ফোনটা হাতে পেল তখন খুবই খুশি হয়েছিলো। বলছিল আমার ভাইটা আজ অনেক বড় হয়ে গেছে। আমিও এই উপহারটি দিতে পেরে ভীষণ খুশি ছিলাম।

আমার এই আপু আমার জীবনে অনেক হেল্প করেছে। একজন বড় আপু থাকা সত্যিই ভাগ্যের ব্যাপার। আমাদের রিলেশন বিয়েতে পূর্ণতা পেয়েছে আমার এই আপুর জন্যই। 💖💖

পৃথিবীর সব দিদি ই অনেক সুন্দর।

পরিশেষে আমি আমাদের প্রিয় দাদা কে ধন্যবাদ দিতে চাই। কারণটা আপনি নিশ্চয়ই বুঝতে পারছেন বৌদি ।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56443.25
ETH 2493.88
USDT 1.00
SBD 2.23