You are viewing a single comment's thread from:

RE: স্মরণে: আমাদের প্রিয় @rme দাদা ও @tanuja বৌদির শুভ বিবাহের কার্ড🎎(ফটোগ্রাফি)

in আমার বাংলা ব্লগ3 years ago

সত্যি আমি তোমাদের ভালোবাসায় ধন্য। এত যত্ন সহকারে কার্ডটি গুছিয়ে রেখেছো। কার্ড দেখে মনে হচ্ছে না এটি চার বছরের পুরনো।মনে হচ্ছে সদ্য তৈরি করা। কার্ড দেখে খুব ভালো লাগছে দিদি।আমি তো ভাবতেই পারিনি আমার বিয়ের কার্ড যত্ন সহকারে রেখে দিবে কেউ। ভালোবাসা না থাকলে এ কাজ সম্বব হয় না। আমার যে ভালো লেগেছে তা আমি ভাষায় প্রকাশ করতে পারছি না। শুধু এই কামনা করি তুমি সব সময় ভালো থাকো আর হাসি খুশি থাকো দিদি।

Sort:  
 3 years ago 

বৌদি আপনি এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দিয়েছেন ,আমার যে কি আনন্দ হচ্ছে বলে বোঝাতে পারব না।সত্যিই আপনাদের বিয়ের কার্ডটি আমি অনেক সযত্নে তুলে রেখেছি আলমারিতে আর ভবিষ্যতে ও রাখবো।আর আপনারাও কিউট টিনটিন বাবুকে নিয়ে সর্বদা আনন্দে ও খুশিতে থাকুন এই কামনায় করি।অনাবিল ভালোবাসা রইলো আপনাদের প্রতিও আমার,ধন্যবাদ@tanuja বৌদি।💝🙏

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68236.23
ETH 2643.41
USDT 1.00
SBD 2.70