You are viewing a single comment's thread from:

RE: চন্দননগরে জগদ্ধাত্রী ঠাকুর দেখা।পর্ব -১ । //১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ3 years ago

দিদি প্রতিমা গুলো অনেক সুন্দর ছিল। জগধাত্রী পূজা আমাদের এখানে তেমন হয় না। আমার খুব ইচ্ছা আছে চন্দননগর এ পূজা দেখার। আমি বাড়ি বসে ইউটিউব এ চন্দননগরের ঠাকুর দেখছিলাম।আর আজ আপনার মাধ্যমে ঠাকুর দেখতে পারলাম।আপনাকে অসংখ্য ধন্যবাদ এত পোস্ট শেয়ার করার জন্য দিদি।

Sort:  
 3 years ago 

দিদি জগদ্ধাত্রী পুজো আমাদের কলকাতাতেও সেভাবে হয় না। চন্দননগরের জগদ্ধাত্রী পুজোর কথা এত শুনেছি কিন্তু কোনো বার যাওয়া হয়ে ওঠেনি,এই বছরও ঠিক ছিলনা কিন্তু হঠাৎ ঠিক হয়ে গেছে।আর চন্দননগর না গেলে বুঝতেই পারতাম না যে এত সুন্দর ঠাকুর প্রতিমা। আপনিও অবশ্যই একবার চন্দননগর দেখে আসবেন। আমার খুব ভালো লাগছে যে আপনি আমার ছবিগুলোর মাধ্যমে প্রতিমা দর্শন করলেন।অনেক ধন্যবাদ দিদি আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57396.91
ETH 2446.23
USDT 1.00
SBD 2.41