You are viewing a single comment's thread from:

RE: ‘আমার বাংলা ব্লগ’-সাপ্তাহিক হ্যাংআউট রিপোর্ট-১৩ (Weekly Hangout Report-13)

in আমার বাংলা ব্লগ3 years ago

আমি ভাইয়া সব গুলো হাংআউটে থাকতে পারি না। কিন্তু আমি সবার কথা শুনতে পারি। এবং আমার ভালো লাগে। এবারের হ্যাংআউটে আমি আপনাদের সব কথা শুনেছিলাম। আপনাদের @rme দাদার পাশে বসে সব শুনেছিলাম। সেদিন আপনাদের সবার কথা শুনে আমার মন খারাপ ভালো হয়ে গিয়েছিল। আর সবার গান শুনে খুব ভালো লেগেছিলো। বিশেষ করে @ shuvo ভাইয়ার মুখে আমার প্রিয় গানটা শুনতে পেলাম। আমার খুব ভালো লেগেছিল।আপনাকে ধন্যবাদ ভাইয়া হ্যাং আউট টা পোস্ট আকারে আমাদের মাঝে তুলে ধরার জন্য।

Sort:  
 3 years ago 

আরে বাহ! আপনি পুরো হ্যাংআউটটি এবার শুনেছেন, শুনে ভালো লাগলো বৌদি।
আসলে কিছু কিছু বিষয় থাকে, যা অনাকাংখিত পরিস্থিতি তৈরী করে দেয়, তবে সবটা সামলে নেয়া সম্ভব হচ্ছে, দাদা আছেন বলেই। আপনাকেও ধন্যবাদ সুন্দর মন্তব্য ভাগ করে নেয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 66975.17
ETH 2594.33
USDT 1.00
SBD 2.67