টিনটিন বাবুর জন্মদিনের কিছু ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ2 years ago

বন্ধুরা
আপনারা সবাই কেমন আছেন? আশা করি, আপনারা সবাই ভালো আছেন। কাল আমার বাবুর জন্মদিন ছিলো। আমি আগেই বলেছি এই দিনটি আমাদের কাছে খুবই স্পেশাল। এই দিনে আমাকে প্রথম যখন নার্সরা ওকে দেখিয়েছিলো তখন আমি আনন্দে কেঁদে ফেলেছিলাম। একদিকে মনে হয়েছিলো আমার এ জীবন সার্থক আজ। আসলে তখন যে অনুভূতি কাজ করছিলো সেটা বলে বোঝানো যায় না। যারা মা - বাবা হয়েছেন তারাই এটা ভালো ভাবে বুঝতে পারবে। যাই হোক তবে আমি আপনাদের সবাইকে অনেক অনেক ধন্যবাদ। আসলেই আপনারা আমার একটা পরিবার। কাল আপনারা এত দূরে থেকেও এত সুন্দর ভাবে আমার বাবুর জন্মদিন পালন করেছেন এবং নিজেরা নিজেদের মতো করে আনন্দ করেছেন । সবার আনন্দ অনুভূতি গুলো প্রকাশ করেছেন যা দেখে আপনাদের দাদা ও আমি একেবারে মুগ্ধ হয়ে গিয়েছিলাম। আমি কাল কম বেশি সবারই পোস্ট দেখেছিলাম এবং বাবুকে ও দেখিয়েছিলাম। বাবু এখনও কিছু বোঝে না। তবে যেদিন বোঝার মতো সেদিন আমি আবার ওকে সবকিছু দেখাবো এবং আপনাদের সবার কথা বলবো। কাল আমি মাঝে মাঝে আপনাদের দাদার সাথে শুনছিলাম তবে ব্যাস্ততার জন্য শেষ পর্যন্ত শুনতে পারিনি। তবে যেটুকু শুনেছি এতেই আমার খুব ভালো লেগেছে। আমি আপনাদের সবার কৃতজ্ঞ। আমি কখনো ভাবিনি যে দূর দেশে ও আমার বাবুর জন্মদিন এত সুন্দর ভাবে পালন করা হবে। আপনারা সবাই কতটা আমার বাবুকে ভালোবাসেন কাল সেটা আরো একবার প্রমাণ হয়ে গেছে।
আমি আপনাদের দাদার মতো থাকতে পারি না আপনাদের মাঝে।সেজন্য আমার খারাপ লাগে। কিন্তু আমি সবকিছু সামাল দিয়ে সত্যি পেরে উঠি না। পুরো পরিবারের সবকিছু আমার হাতে। আমি ছাড়া আমার পরিবারের কেউ কিছু করতে পারে না। এরপর উপর আমার বাবু আছে। এখন স্বাগতা একটু একটু জানে ও বুঝতে পারে আমার সারাদিন কিভাবে যায়। তবে আপনাদের দাদা আমাকে সবকিছু জানায়।আমি আপনাদের সাথে না থাকতে পারলে ও আপনাদের সবাইকে আমার পরিবার মনে করি।

IMG_20220926_200758.jpg

IMG_20220926_193321.jpg

IMG-20220926-WA0003.jpg

IMG_20220926_203807.jpg

IMG_20220926_202813.jpg

IMG_20220926_193150.jpg

IMG_20220926_193107.jpg

IMG_20220926_233620.jpg

IMG_20220926_195958.jpg

IMG_20220926_193323.jpg

IMG_20220926_193524.jpg

Sort:  
 2 years ago 

টিন টিন বাবুর জন্মদিনের ফটোগ্রাফি গুলা দেখে খুবই ভালো লাগলো।। এবং আপনার লেখাগুলো পড়ে বেশি ভালো লাগলো মনে হচ্ছে আমিও যেন এমন খুশির সময় আপনাদের সাথে শামিল ছিলাম।। যাহোক স্বশরীরে থাকতে না পারলেও ভার্চুয়ালি হ্যাংআউটের মাধ্যমে অনেক মজা করেছি দিনটি স্মরণীয় হয়ে থাকবে চিরদিন।। টিন টিন বাবুর জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো।।

 2 years ago 

এই পরিবারটাকে যে কতটা ভালোবেসে ফেলেছি সেটা বুঝাতে পারব না বৌদি । কাল আমরা হ্যাংআউটে বার্থডে সেলিব্রেট করেছি কিন্তু আমাদের মন ছিল ওইখানে। যদি ওখানে থাকতে পারতাম কতই না ভাল লাগত। টিনটিন বাবুকে একটু আদর করার ভীষণ ইচ্ছে আমার। জানিনা পূরণ হবে কিনা।

আমি আপনাদের দাদার মতো থাকতে পারি না আপনাদের মাঝে।

বৌদি আমরা তো বুঝি। এত বড় একটা সংসার সামলিয়ে এখানে থাকাটা কষ্ট হয়ে যায় অনেক। তবে আমাদের ছোট দিদি যখন ঘরে আসবে তখন আশাকরি আপনি সময় পাবেন। তখন না হয় আমাদের সাথে একটু আড্ডা দিবেন মাঝেমধ্যে।

আমি একটা বিষয় ভাবি মাঝে মধ্যে। টিনটিন যখন বড় হয়ে এই হিস্টরি গুলো দেখবে তখন ও কতটা খুশি হবে। 🥰

 2 years ago 

টিনটিন বাবুর জন্মদিন আমাদের মাঝে এভাবে ভাগাভাগি করে নেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।খুবই ভালো লাগলো এত সুন্দর ফটোগ্রাফি গুলো দেখতে পেরে। বাবুর জন্য শুভকামনা রইল

 2 years ago 

টিনটিন বাবুর জন্মদিন কাছে থেকে দেখতে না পেলেও এখানে শুধু আমার দেহটাই পড়েছিল মনটা জন্মদিনে অনুষ্ঠানে চলে গেছিলো। তাছাড়া কখনো ভাবি নাই যে এই প্লাটফর্ম থেকে একটি পরিবার পাব। যেখানে একটি জীবনের জন্য সবকিছুই থাকবে। তাছাড়া তিনদিন বাবুর জন্য সব সময় শুভকামনা রইল। যেন তিনি তার বাবার মত একজন মানুষ হতে পারে। তাছাড়া টিন টিন বাবুর ভাগ্য অনেকটাই ভালো আপনার মত বৌদি ও দাদাভাই এর একজন সন্তান হয়ে। তিন তিন বাবু ও আপনাদের পরিবারের জন্য শুভেচ্ছা ও অভিনন্দন রইল বৌদি।

 2 years ago 

আমি কখনো ভাবিনি যে দূর দেশে ও আমার বাবুর জন্মদিন এত সুন্দর ভাবে পালন করা হবে। আপনারা সবাই কতটা আমার বাবুকে ভালোবাসেন কাল সেটা আরো একবার প্রমাণ হয়ে গেছে।

ভালোবাসা নিরন্তর বৌদি , টিনটিনের জন্য অফুরন্ত ভালোবাসা রইল। বৌদি আপনাকে ও ছোট দিদিকে দেখতে খুব সুন্দর লাগছিল। আমি বুঝি বৌদি , আসলে এতো বড় পরিবারের দায়িত্ব সামাল দিয়ে আমাদের মাঝে থাকাটা খুবই কঠিন । তারপরেও আপনার ও আপনার পরিবারের জন্য আশীর্বাদ রইল সর্বদা ।

 2 years ago 

আসলে বৌদি কাল টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে আমরা অনেক আনন্দ উপভোগ করেছি। সত্যি আমাদের মন পড়েছিল টিনটিন বাবুর কাছেই। আর আমি বুঝতে পারি আপনি পরিবারে কতটা গুরুত্বপূর্ণ একজন ব্যক্তি।পুরো পরিবার আপনার হাতে আপনাকে সবকিছু দেখাশোনা করতে হয়। তার পরেও আপনি আমাদের সাথে যেটুকু সময় দেন এটুকুই অনেক। আর দাদার কাছ থেকে আপনি সব জানতে পারেন জেনে খুবই ভালো লাগলো। টিনটিন বাবুর জন্মদিনের ছবিগুলো দেখে খুবই ভালো লাগলো। টিনটিন বাবু এবং আপনাদের সকলের সুস্থতা কামনা করছি।

 2 years ago 

জ্বী বৌদি এটা আমরা জানি, আপনি আমাদের সকলের খবরা খবর নেন এবং দাদা সব আপডেট আপনাকে জানায়। সত্যি আমরা একটা পরিবারের মতো হয়ে গেছি, বিশেষ দিনগুলোতে সেটা আরো দারুণভাবে প্রকাশ পায়। আপনি ব্যস্ততার মাঝেও আমাদের খোঁজ খবর নেন এবং সময় দেয়ার চেষ্টা করেন, এটাই আমাদের জন্য বড় প্রাপ্তি।

সত্যি বলছি বিশেষ দিনটির অনুভূতি প্রকাশ করার মতো না, আর সেটাও কল্পনা করছি যে দিন টিনটিন বড় হয়ে এই স্মৃতিগুলো দেখবে এবং আমাদের কথা মনে করবে। বেশ সুন্দর ও চঞ্চল লাগছিলো টিনটিনের দৃশ্যগুলো, আপনাকে আর স্বাগতা দিদিকে তো একত্রে দুই বোনের মতো লাগছে, এই রকম আনন্দময় কাটুক আপনাদের প্রতিটি দিন সেই দোয়াই করি সর্বদা। ধন্যবাদ

 2 years ago 

কালকে বেশ কিছু ছবি দেখেছিলাম অনেক ভালো লাগছিল আমাদের টিন টিন আসলেই আমাদের টিন টিন এটা।অনেক ভালো লাগছিল টিন টিন বাবাই এভাবেই হাসিখুশি থাকুক সব সময়।

 2 years ago (edited)

সত্যিই আমরা সবাই যেনো এই পরিবার। আমাদের কার ও কিছু হলে আমরা সকলেই মিলে ঝাঁপিয়ে পড়ি। কাল রাতে আমরা টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে হ্যাংআউটে অনেক আনন্দ উপভোগ করেছি। টিনটিন বাবুর জন্মদিন এর ফটোগ্রাফি গুলো দেখে ভীষণ ভালো লাগলো। টিনটিন বাবুর জন্য দোয়া রইল 🤲

 2 years ago 

কালকে খুব সুন্দর করে আমাদের টিনটিন বাবুর জন্মদিন পালন করা হলো। দেখতে দেখতে টিনটিন বাবুর বয়স চার কমপ্লিট হল। অনেক অনেক শুভকামনা রইল টিনটিন বাবুর জন্য। সে সব সময় ভালো থাকুক, সুস্থ থাকুক ভগবান তার মঙ্গল করুক এই প্রার্থনা করি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74