You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" নিয়ে স্মৃতিমূলক কিছু কথা

in আমার বাংলা ব্লগlast month

আপু আমার বাংলা ব্লগে জয়েন হওয়া নিয়ে খুব সুন্দর স্মৃতি তুলে ধরেছেন। আপনার কথাগুলো পড়ে খুব ভালো লাগলো। আপু আমিও যখন কাজ শুরু করেছিলাম তখন সবাই অনেক কথা বলতো। কিন্তু এখন আপনার মতো নিজেকে প্রতিষ্মঠিত মনে হয়। নিজেকে এখন গর্ব করে বলতে পারি আমি একজন বেস্ট ব্লগার, যা সবার পক্ষে হওয়া সম্ভব নয়। সত্যি আপু ইচ্ছে থাকলে উপায় হয়। আপনার পোস্ট পড়ে খুব ভালো লাগলো। এভাবে যেন আরো অনেক দূর এগিয়ে যেতে পারে আমার বাংলা ব্লগ কমিউনিটি এই দোয়া কামনা করি। আপনার জন্য শুভকামনা রইল।

Sort:  
 last month 

সুন্দর একটি মন্তব্য করার জন্য ধন্যবাদ আপু। সত্যিই আমরা এখন গর্ব করে বলতে পারি আমরা একজন প্রতিষ্ঠিত ব্লগার।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66436.09
ETH 3439.46
USDT 1.00
SBD 2.65