You are viewing a single comment's thread from:

RE: লাউ শাকের মজাদার ইউনিক ভর্তার রেসিপি

in আমার বাংলা ব্লগ3 months ago

বাহ দারুন তো আপনার মা নতুন রেসিপি তৈরি করবেন বলে আপনাকে ডাকছে ফটোগ্রাফি করার জন্য। অন্যদিকে আমার মায়ের বাসায় তাদের যখন এই কথা বলেছি আর যখন আমার ফটোগ্রাফি করা দেখে তখন তারা সবাই বলে তোমার মতো ধৈর্য আমাদের নেই। যাই হোক আন্টি খুবই চমৎকার রান্না করে তা বুঝতে পারছি। আন্টির হাতে জাদু আছে আর সত্যি বলতে মায়েদের রান্না সবসময়ই ভালো হয়। গরম ভাতের সাথে এই ভর্তা খেতে দারুণ লাগবে। ধন্যবাদ মজাদার রেসিপি শেয়ার করার জন্য।

Sort:  
 3 months ago 

আমার মা এমনই। যখনই নতুন কোনো রান্না করেন আমাকে ভিডিও এবং ফটোগ্রাফি করতে বলেন।আমার মনে হয় শুধু আমার মা না আপু প্রত্যেকটা মায়ের হাতেই জাদু আছে।যাইহোক সুন্দর একটি মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 69344.89
ETH 3347.76
USDT 1.00
SBD 2.74