You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ৩০ | মজাদার ফুলকপির পায়েস রেসিপি।

in আমার বাংলা ব্লগlast year

এই প্রতিযোগিতা দেওয়ার জন্য সবার কাছ থেকে বিভিন্ন রকমের শীতকালীন সবজির রেসিপি দেখতে পাচ্ছি। আমার কাছে সবার রেসিপিগুলো অনেক ভালো লেগেছে আর আমি নতুন নতুন রেসিপি শিখতে পারছি। পায়েস তৈরির সব উপকরণ একই রকম রয়েছে শুধু এর মধ্যে ফুলকপি যোগ করেছেন। আমার মনে এই পায়েসে একটু হলেও ফুলকপির ঘ্রাণ লাগে। আপনার এই রেসিপি অনেক ইউনিক লেগেছে। কখনও নাম শুনিনি আর খাওয়াও হয়নি তার জন্য এর স্বাদ কেমন হবে বুঝতে পারছি না।তবে এত সব উপকরণ দেওয়াতে মনে হচ্ছে খুবই সুস্বাদু হবে। ধন্যবাদ ইউনিক রেসিপি শেয়ার করার জন্য।

Sort:  
 last year 

ধন্যবাদ সুন্দর একটি কমেন্ট করার জন্য। ফুলকপির পায়েসের মধ্যে ফুলকপির ঘ্রাণ লাগে না। বোঝাই যাবে না যে এই পায়েসের মধ্যে কোন রকমের ফুলকপি বা সবজি ব্যবহার করা হয়েছে ।বাসায় কখনো ট্রাই করে দেখেন এই ফুলকপির পায়েস নিজেই অবাক হয়ে যাবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 58196.53
ETH 3121.03
USDT 1.00
SBD 2.42