You are viewing a single comment's thread from:

RE: রুই মাছ দিয়ে ফুলকপির মজাদার রেসিপি || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আপু সকাল সকাল এমন মজাদার রেসিপি দেখে খিদা লেগে গিয়েছে। আমার খুব পছন্দ রুই মাছ আর ফুল কপি দিয়ে এভাবে রুই মাছ রান্না করলে আরও বেশি পছন্দ করি। আমি মাঝে মাঝেই এই রেসিপি তৈরি করি। শীতের সিজনে আমার এই রেসিপি খেতে খুবই ভালো লাগে। রেসিপির কালার দেখতে খুবই সুন্দর লাগছে। ধাপগুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ মজাদার রেসিপি শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

ফুলকপি আর রুই মাছ আমারও খুব পছন্দের আপু শীতকাল আসলে আমি প্রায় সময় এই তরকারি রান্না করি। আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 64970.70
ETH 3238.82
USDT 1.00
SBD 2.64