You are viewing a single comment's thread from:

RE: ওজন নিয়ন্ত্রণ করা জরুরি

in আমার বাংলা ব্লগ2 years ago

আপু খুব সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন পড়ে ভালো লাগলো। এটা ঠিক বলেছেন যাদের ওজন বেশি তাদের ওজন নিয়ন্ত্রণে রাখা খুবই কঠিন আর যাদের কম তাদের বৃদ্ধি করা আরও বেশি কঠিন। আমার দিক দিয়েই বুঝতে পারি আমি সারা দিন ঘুমাবো আর খাবো তারপরও মোটা হবো না। তবে আমার যতটুকু ওজন আছে তাতেই আমি অনেক খুশি কারণ এর চেয়ে বেশি হলে কাজ করা আমার জন্য কষ্টকর হয়ে যাবে।ধন্যবাদ আপু আপনার সুন্দর পরামর্শের জন্য।

Sort:  
 2 years ago 

বিয়ের আগে আমার ওজন এত কম ছিল যে সবাই দেখলে বলতো। তখন খুব চেষ্টা করতাম ওজন বাড়ানোর। কিন্তু কিছুতেই ওজন বাড়তো না। আর এখন চেষ্টা করছি ওজন কমানোর কিন্তু এখন ওজন কমাতেই পারছি না। যাইহোক আপু ধন্যবাদ আপনাকে মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 68183.21
ETH 3545.21
USDT 1.00
SBD 2.82