You are viewing a single comment's thread from:

RE: বাইক ট্যুর (Bike Tour) : পর্ব - ১২... || ১০% বেনিফিশিয়ারি shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাইয়া আপনার বাইক ট্যুর দেখে মনে হচ্ছে আপনার মতো এত সুখি আর কেউ নেই। কয়েক দিন পর পর কি সুন্দর বাইক নিয়ে চলে যান ঘুরাঘুরি করতে। এবার পটুয়াখালী যাত্রা পথে খুব সুন্দর কিছু মুহূর্ত শেয়ার করেছেন। রাতের বেলা নদীর এমন সুন্দর দৃশ্য দেখে মুগ্ধ হয়ে গেলাম। আমি যখন প্রথম বার লঞ্চে ওঠি তখন আমি অনেক ভয় পেতাম কিন্তু এখন ঠিক হয়ে গিয়েছে। ভাইয়া আপনার সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

সবকিছুই আল্লাহর রহমত আপু। আল্লাহর রহমত আছে বলেই আমি বিভিন্ন জায়গায় বাইকে করে ঘুরে বেড়াতে পারি। আমার জন্য দোয়া করবেন আপু, আমি এভাবেই যেন বিভিন্ন জায়গা বাইকে করে ভ্রমণ করতে পারি। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 63935.74
ETH 2749.19
USDT 1.00
SBD 2.65