You are viewing a single comment's thread from:

RE: মিক্সড ভেজিটেবল আচার (১০% @shy-fox এবং ৫% @abb-school এর জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

দিদি এভাবে বিভিন্ন পদের সবজি দিয়ে যে আচার বানানো যায় জানা ছিল না। আমি এই প্রথম এমন আচার দেখেছি তার জন্য আমার কাছে অনেক ইউনিক লেগেছে। কখনো খাওয়া হয়নি তারজন্য বুঝতে পারছি না কতটা সুস্বাদু হবে। তবে দেখে মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হবে। আমার মনে হয় এভাবে পোলাও বা ফ্রাইড রাইসের সাথে খেতে খুবই সুস্বাদু হবে।ধাপগুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ ইউনিক রেসিপি শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

Sort:  
 2 years ago 

আরো অন্যরকম সব্জিও দেওয়া যায়। আমি শীতের সব্জি দিয়েই করলাম।মোটামুটি যে কোন রকম খাবার দিয়ে খেতে পারবেন এই আচার।ধন্যবাদ ষ অনেকটা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 66646.40
ETH 3314.59
USDT 1.00
SBD 2.69