You are viewing a single comment's thread from:

RE: DIY - জ্বলন্ত মোমবাতির ধোয়াতে কাল্পনিক পাখির চিত্রাংকন || ১০% লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

আপু প্রতিনিয়ত আপনার এত সুন্দর সুন্দর আর্ট দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। আপনি আপনার সৃজনশীলতার ব্যবহার ঘটিয়েছেন। এত সুন্দর করে আপনি জ্বলন্ত মোমবাতির ধোয়াতে কাল্পনিক পাখির চিত্রাংকন করেছেন যা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনার আর্টের সত্যি কোন তুলনা হয় না। প্রতিটি ধাপ অনেক সুন্দরভাবে উপস্থাপন করেছেন। আপনার উপস্থাপনা আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে।আমাদের মাঝে এত সুন্দর সুন্দর আর্ট উপহার দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

Sort:  
 2 years ago 

আপু আমার কাছে সৃজনশীলতা অনেক বেশি ভালো লাগে। আমি যখন কোন কিছু চিন্তা করে চিত্রাংকন করি আমার মনে হয় এটাই আমার আনন্দ। আর যখন আপনাদের কাছ থেকে সেই চিত্রাঙ্কনের প্রশংসা পাই তখন তো আমার আনন্দ আরও দ্বিগুন হয়ে যায়। সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 63095.58
ETH 2475.10
USDT 1.00
SBD 2.64