হঠাৎ জাদুর খেলা দেখা || ১০% লাজুক খ্যাঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুয়ালাইকুম


হ্যালো "আমার বাংলা ব্লগের" সকল সদস্যরা সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

IMG_20220604_162903.jpg



আজ আমি ভিন্নধর্মী একটি পোস্ট আপনাদের সাথে শেয়ার করার জন্য এসেছি। এতক্ষণে আপনারা আমার টাইটেল দেখে বুঝে নিয়েছেন কি পোস্ট করেছি আজ। আমার আজকের ভিন্নধর্মী পোস্ট হলো জাদুর খেলা দেখা। আমার জাদুর খেলা দেখতে অনেক ভালো লাগে। আমার মনে হয় আপনাদের কাছেও জাদুর খেলা দেখতে ভালো লাগে। আমি প্রায় সময়ই বিকাল বেলা হাঁটতে বের হই। হাঁটাহাঁটি নিয়ে আমি একবার পোস্টও করেছিলাম। তেমনি কালকে বিকালেও আমি হাঁটতে বের হয়েছিলাম। বেশি দূর যাই না আমার বাসা থেকে মেইন রোডে যেতে পাঁচ মিনিট সময় লাগে।


IMG20220527192623_01.jpg


Location



সেখানে একটা বড় মাঠ আছে। বিকাল বেলা সব বাচ্চারা সেখানে ক্রিকেট খেলে। সেখানে আবার ফুসকার দোকান বসে আবার কিছু দিন পর পর মেলাও বসে। একটু হাঁটাহাঁটি করে ফুসকা খেলাম তারপর যখন চলে আসবো তখন দেখি মাঠের মধ্যে দেখি মানুষের অনেক ভিড় জমেছে। তখন প্রায় চারপাশ অন্ধকার হয়ে গিয়েছে। মানুষের ভিড় দেখে সামনে গেলাম। তারপর গিয়ে দেখি একটি লোক জাদুর খেলা দেখাচ্ছে। জাদুর খেলা ভালো লাগে বলে কিছুক্ষণ দাঁড়িয়ে দেখলাম।


IMG20220527192040_01.jpg


Location


সেখানে অনেক লোক ছিল তার জন্য আমি একটু দূরে থেকে ছবিগুলো তুলেছি। তারজন্য হয়তো এতটা পরিষ্কার ভাবে দেখাতে পারছিনা। লোকটির হাতে দুটি রিং ছিল। একটি রিং এর ভিতরে আরেকটি রিং লাগানো ছিল। কয়েকজন লোককে বললো টেনে খোলার জন্য কিন্তু তারা পারেনি। এরপর লোকটি কি জানি করলো রিং দুটো আলাদা হয়ে গেল। কিছুক্ষণ পর পর লোকটি একটা লাঠি নিয়ে গোল করে দাগ দিয়ে রাখে। এমন দাগ দিয়েই তারা আমাদের চোখে ভেলকি লাগিয়ে দেয়। তখন ওরা আমাদের যা বলে তাই দেখি।


IMG20220527191952_01.jpg


IMG20220527192404_01.jpg


IMG20220527192732_01.jpg


IMG20220527192725_01.jpg


IMG20220527192335.jpg


Location


এরপর লোকটি একটি ক্যালেন্ডার নিয়ে এর ভিতর
থেকে অনেক গুলো ফুল বের করলো। ফুলগুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। এরপর আরেকটি লোক এসে প্রথমে খালি গ্লাস ও জগ দেখালো। তারপর লোকটি কি জানি করলো জগের ভিতরে চা হয়ে গেল। অন্ধকার একটু বেশি হয়ে গিয়েছে বলে চলে এসেছি। আমার আরও দেখার ইচ্ছে ছিল। আমি যখন সেভেনে পড়ি তখন স্কুলে একটি লোক এসে জাদু দেখিয়েছিল। ঐ সময় লোকটি কাগজ দিয়ে চানাচুর বানিয়ে আমাদের খাইয়ে ছিল। জাদুর চানাচুর খেতে একদম বাস্তবের চানাচুরের মতোই লেগেছে।


IMG20220527192914.jpg

IMG20220527192831_01.jpg

IMG20220527192817_01.jpg

IMG20220527192141_01.jpg

IMG20220527191839_01.jpg


Location


আমি ছোট বেলায় আরও একটি জাদু দেখেছিলাম সেখানে জাদুর লোকটি একটি ছেলেকে মাঝখান দিয়ে কেটে দু'খন্ড বানিয়েছিল। সেই দৃশ্য দেখে আমরা ভয় পেয়েছিলাম। তারপরও জাদু দেখতে ভালো লাগে। আমার লেখা আজ এখানেই শেষ করলাম। সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।



IMG_20220215_193615.png



আমি তানজিমা। আমি একজন বাংলাদেশী। আমার মাতৃভাষা বাংলা বলে আমি নিজেকে নিয়ে অনেক গর্ববোধ করি। আমি ফিন্যান্স বিভাগ থেকে বিবিএ শেষ করেছি।

আমি ছবি আঁকতে, পড়তে, লিখতে ফটোগ্রাফি, রেসিপি এবং ডাই বানাতে খুব পছন্দ করি। আবার আমি ভ্রমণ বা ঘুরাঘুরি করতে খুব পছন্দ করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে খুব পছন্দ করি। আমি চেষ্টা করি সব সময় যেন নতুন কোনো কিছু করা যায়।



C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNpz9QdwayY5Yi9CLY9MtT8LrEqRdgJNMVyDhfNXBpAU4Pibi529MgNWfUK56xyKKaicF23jVAW.png


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ (1).png


PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WP87ckB6VoL3UD42BtkosJzLXYjuCC4ws3sxuihZ3nhDfd815qMJiiETpWAiutfN7bjurhaBbivMFVTYEDiv.png

|| আমার বাংলা ব্লগ-শুরু করো বাংলা দিয়ে ||

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF.gif

>>>>>|| এখানে ক্লিক করো ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Support @heroism Initiative by Delegating your Steem Powe

250 SP 500 SP 1000 SP 2000 SP 5000 SP


RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

|| Join Heroism Discord Server for more Details ||

Sort:  
 2 years ago 

এখনো গ্রাম গঞ্জের বাজার গুলোতে বিশেষ করে হাটের দিন এই ধরনের যাদু খেলা নিয়ে কিছু লোক উপস্থিত হয়। আমার নজরে পড়লে আমিও কিছুক্ষণ দাড়িয়ে দেখার চেষ্টা করি। আর একটা কথা একদম ঠিক বলেছেন খেলা শুরুর আগেই গোল দাগ দিয়ে ওরা কি যে করে সবাই বলে ভেলকি লাগিয়ে দেয় লাগে। একদিন এরকম জাদু খেলায় লক্ষ্য করলাম লোকটি হাতে স্পর্শ করে সবকিছু
মিষ্টি করে দিচ্ছে। গাছের পাতা ছিঁড়ে নিয়ে হাতে দিলে সেটাও মিষ্টি লাগতো। খেলাটি দেখে আমার বেশ কৌতূহল জাগে। খেলা শেষে আমি সেই লোকটিকে ডেকে নিয়ে চায়ের দোকানে বসলাম। পরে জানতে পারলাম অত্যন্ত মিষ্টি জাতীয় দ্রব্য হতে মেখে নিয়ে আসে। যার ফলে হাত দিয়ে যেটাই স্পর্শ করে সেটাই মুখে দিলে মিষ্টি লাগে।
এই হচ্ছে জাদুর খেলা।

 2 years ago 

আপনিও দেখছি আমার মতো জাদুর খেলা দেখেছেন। তাহলে তো অবশ্যই জানেন জাদুর খেলা দেখতে কেমন লাগে।আপনার সুন্দর ও গঠনমূলক মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

হাহাহাহা... আপু আবার জাদুর খেলাও দেখে দেখি। খুব ভালো লাগলো আসলে সব কিছুরই প্রয়োজন আছে। মাঝে মধ্যে এরকম জাদু দেখে বিনোদন নেওয়ার ও প্রয়োজন আছে। ধন্যবাদ আপু খুব চমৎকারভাবে আপনার জাদু খেলার দেখার পর অনুভূতিগুলো আমাদের মাঝে শেয়ার করলেন সে সাথে দেখানোর চেষ্টা করলেন।

 2 years ago 

মনকে ভালো রাখতে হলে একটু বিনোদনের প্রয়োজন হয় ভাইয়া।আপনার মন্তব্য পড়ে ভালো লাগলো। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

রাস্তা ঘাটে এভাবে যাদু দেখতে খুব ভালো লাগে। একবার এদের থেকে অনুপ্রেরণা কিনে দোকান থেকে ছোট ছোট যাদু কিনে এনে আমি দেখাতাম। তবে যাদু বলতে কিছুই নেই। সব ট্রিক্স।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া ঠিক বলেছেন জাদু বলতে কিছু নেই। আপনার মন্তব্য পড়ে খুব ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া আপনার গঠনমূলক মতামতের জন্য।

 2 years ago 

মাঝে মাঝে বিকেলে হাঁটতে বের হন এটা শুনে ভালো লাগলো। কিন্তু আমি কখনো এরকম ভাবে জাদুর খেলা দেখানো দেখিনি। আপনার পোষ্টের মাধ্যমে দেখে বেশ অবাক হলাম। এই রকম একটা অনুভূতি হয়েছে আপনার সত্যিই অনেক ভালো লাগলো। এত সুন্দর একটা পোস্ট শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমি জাদুর খেলা অনেক বার দেখেছি।আমার কাছে অনেক ভালো লাগে। বাড়ির আশেপাশে কোথাও দেখালে দেখে নিয়েন। সুন্দর মন্তব্য করার জন্য ধ্যনবাদ।

 2 years ago 

আপনার ঘুরাঘুরির কথা শুনে খুবই ভালো লাগলো। বেশিরভাগ জাদু খেলা দেখেছেন শুনে আরো ভালো লাগলো। মাঝে মাঝে ঘুরতে বের হলে মনটাও খুব হালকা থাকে। কার সাথে যদি এত সুন্দর মুহূর্ত কাটানো যায় তাহলে তো আরো ভালো লাগে। আপনার কাটানোর সুন্দর মুহূর্তের গল্পটা শুনে খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন আপু বাহিরে হাঁটাহাঁটি করতে গেলে সত্যি অনেক ভালো লাগে। আপনার কাছে ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো। ধন্যবাদ গঠনমূলক মতামতের জন্য।

 2 years ago 

এই ধরনের জাদুর খেলা গুলো আমি বাস্তবে কখনই দেখিনি। তবে এটা আসলে জাদু না। ওদের ভাষায় ভেলকি লাগানো এই আরকি, যা আপনি আপনার পোস্টে উল্লেখ করেছেন। তবে দেখতে মজাই লাগে ইউটিউবে দেখেছিলাম। ধন্যবাদ আপু জাদুর খেলা দেখার অনুভূতি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু তাহলে তো খুব সুন্দর খেলা মিস করেছেন।যদি কখনো সুযোগ আসে তাহলে দেখে নিয়েন। আপনার গঠনমূলক মতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপু মনি এরকম জাদু খেলা গুলো আমার ভীষণ ভালো লাগে, আমাদের গ্রামেও মাঝে মাঝে এমন জাদু খেলা হয়, সেদিন আমি শুরু থেকে শেষ পর্যন্ত সেখানে খেলা দেখি, অনেক সুন্দর একটি মুহূর্ত অতিবাহিত করি আপু মনি, আপনার আজকের পোস্টি দেখে সেই কথা গুলো মনে পরে গেলো, আর এতো সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া জাদুর খেলা দেখে খুব সুন্দর মুহূর্ত পার করেছি।আমিও ছোট বেলায় গ্রামে থাকতে জাদুর খেলা দেখতে যেতাম খুব ভালো লাগতো।আপনার মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

ছোটবেলায় এরকম জাদু খেলা দেখতে খুবই মজা পেতাম। এখন খুবই কম দেখা যায় এই ধরনের জাদু খেলা ।যেটা সবাই উপভোগ করতে খুবই পছন্দ করে ।আসলেই আপনার জাদু খেলা দেখার মুহূর্তটা অসম্ভব ভালো লেগেছে।

 2 years ago 

ছোটবেলায় আমিও অনেক দেখেছি।কিন্তু এখন তেমন বেশি দেখা হয়না।সুন্দর মতামতের জন্যে ধন্যবাদ।

 2 years ago 

আমার জাদুর খেলা দেখতে অনেক ভালো লাগে।

জাদু খেলা দেখতে আমার অনেক ভালো লাগে অনেক দিন হয়ে গিয়েছে কিন্তু জাদু খেলা দেখা হয়না। এই মুহূর্তগুলো অনেক সুন্দর হয় যখনি আমি এই ধরনের কোন পরিস্থিতির সামনে চলে আসি তখনই দাঁড়িয়ে পড়ে জাদু খেলা দেখার জন্য। আপনি খুবই চমৎকার ভাবে জাদু খেলা দেখার মুহূর্তগুলো আমাদের মাঝে শেয়ার করেছেন আপু খুব ভালো লাগলো পোস্টটি পড়ার মাধ্যমে।

 2 years ago 

জি ভাইয়া ঠিক বলেছেন যখনই সামনে দেখি মনে হয় একটু গিয়ে দেখে আসি। আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64