You are viewing a single comment's thread from:

RE: পাঙ্গাস মাছ দিয়ে পাঁচমিশালী শাকসবজির সুস্বাদু সবজি রেসিপি।@shy-fox 10% beneficiary।

in আমার বাংলা ব্লগlast year

আপু এই ১৫ দিনে কি একদমই ভাত খাননি? আমিও ডায়েট করছি কিন্তু খাওয়া কম হলেই প্রেসার লো হয়ে যায়। আপনার পাঙ্গাশ মাছ দিয়ে সবজির রেসিপি টা দেখে খুব উপকার হলো। খুবই সুস্বাদু একটি রেসিপি তৈরি করেছেন। আমার ডায়েটেও এ রেসিপিটা খুব কাজে দিবে মনে হচ্ছে। দেখেই খেতে ইচ্ছা করছে এত লোভনীয় লাগছে দেখতে।

Sort:  
 last year 

না আপু একদম ভাত আলু কোনো মিষ্টি খাবার ময়দা কিছুই খাইনি।শুধু সবজি ডিম,আর সকালে তেলে বাদাম ভাজা আর ডিম ভাজা খেয়েছি।আপু প্রেসার আমারও কমতো তবে একটা লবণ আছে ওইটা খেতে হবে না হয় এমন হবে।হুনদুপ লবণ তবে মুদির দোকানে পাওয়া যায়। আর আপু আপনি ইউটিউব এ ডাক্তার জাহাঙ্গীর কবিরের ভিডিও দেখে করবে তাহলে হবে। অনেক অনেক ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 last year 

হুনদুপ লবণ আবার কোনটা? আমি তো হিমালয়া পিঙ্ক সল্ট খাই। দুইটা কি একই? ভাত না খেলে তো আমার সারা দিন ক্ষুধা লাগে। আর খালি সবজি তো গলা দিয়ে নামতেই চায়না।😭😭

 last year 

আপু দুইটা মনে হয় আলাদা আলাদা। আমি ওই লবণ দিয়ে পানি খাই আর প্রেসার কমে না।বাদাম ভাজা খাবেন সকালে আর সাথে ডিম ভাজি তাহলে আর ক্ষুধা লাগবে না আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56160.19
ETH 2367.48
USDT 1.00
SBD 2.31