You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা-৩৯ || ফেব্রিক রং দিয়ে স্টিমিট লোগো বিশিষ্ট টি শার্ট

in আমার বাংলা ব্লগlast year

দাদা আপনার থেকেই যেহেতু এত সুন্দর আইডিয়া বের হয়েছে শুধু শুধু আমার কাছে আইডিয়া চেয়েছিলেন। আপনার টি-শার্টের উপরের লোগো তৈরির আইডিয়াটি খুব ভালো লেগেছে আমার কাছে। আপনি যেরকম চিন্তা করেছিলেন ঠিক সেরকমই লোগোটি তৈরি করতে পেরেছেন আমার মনে হয়। বিশেষ করে কালো কালারের টিশার্ট হওয়ার কারণে লোগোটি আরো বেশি ফুটে উঠেছে। খুব সুন্দর লেগেছে আপনার টি-শার্টটি আমার কাছে। এই টি-শার্টটি পড়ে একদিন ছবি শেয়ার করেন ভালো লাগবে আশা করি।

Sort:  
 last year 

দিদির কাছে ভাই আইডিয়া তো চাইবেই, তাই নয় কি?

যেমন চেলেছিলাম পুরোপুরি সেরম না হলেও কাছাকাছি পেরেছি। প্রায় ২ ঘন্টা ধরে কালো টিশার্ট খুঁজে সেটাকে পেয়েছি। হাঃ হাঃ

অবশ্যই শেয়ার করবো দিদি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.028
BTC 65988.06
ETH 3414.25
USDT 1.00
SBD 2.67