You are viewing a single comment's thread from:

RE: || গতকাল বিকেলে কাটানো কিছু মুহূর্ত ||

in আমার বাংলা ব্লগ2 years ago

ব্যাংক ফাঁকা পাবেন জন্য তিনটার দিকে গিয়েও তো লাভ হলো না। বেশ ভিড়ইতো দেখা যাচ্ছে। তাছাড়া ঘরে বসে যেই কাজ করা যেত তার জন্য অযথা লাইনে এক ঘন্টা দাঁড়াতে হলো। শুনে আমারই তো বিরক্ত লাগছে । আমি তো ভয়ে ভয়ে আপনার পোস্টটি পড়ছিলাম। ভাবছিলাম যে আপনি দোকানের মধ্যে না রাগারাগি শুরু করে দেন। এতগুলো ঘড়ি দেখানোর পরে যেহেতু পছন্দ হচ্ছিল না অবশেষে নিজের পছন্দমত কিনেই ভালো করেছেন। তা না হলে আরো একঘন্টা লাগতো আপনার বান্ধবীর ঘড়ি পছন্দ করতে। দোকানদাররা এরকম বিশেষ সচরাচর দেখে জন্যই আপনার বান্ধবীর সঙ্গে কথা বলাও টের পেয়েছে। । গরম মাথা নিয়ে জেঠিমার বাড়িতে গিয়ে নিশ্চয়ই মাথা ঠান্ডা হয়ে গিয়েছে এত সুন্দর পিঠা খেয়ে।

Sort:  
 2 years ago 

আমার অবস্থা শুনেই আপনার বিরক্ত লাগছে,তাহলে আমার কি অবস্থা হয়েছিল তা আশাকরি বুঝতে পারছেন।
তবে রাগারাগির পর্যায়ে যাইনি😂।তবে এটা আপনি ঠিকই বুঝেছেন যে মাথা গরম নিয়ে জেঠিমার বাড়ি গেলেও বিশেষ কারণে আমার মাথা ঠান্ডা হয়ে যায় 😁।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64291.71
ETH 3502.12
USDT 1.00
SBD 2.51