You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা-২৬ || আমার বানানো ভিন্ন রকমের কেকের রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago

আপু আপনার কেকের থিম খুবই ভালো লেগেছে আমার কাছে। তাছাড়া যেরকম থিম কল্পনা করেছেন তার থেকে সুন্দরভাবে কেকটি তৈরি করেছেন। কেকটি যে সুস্বাদু হয়েছে তা নিঃসন্দেহে বলা যাচ্ছে। কিন্তু আমার মনে হয় যে আপনার উপস্থাপনা আরেকটু ভালো হলে পোস্টটি দেখতে আরো ভালো লাগতো। ডেকোরেশন এর আরো কিছু ছবি এড করলে ভাল হত। হয়তো আপনি নতুন জন্যই এমন হয়েছে। আশা করি ধীরে ধীরে সব কিছু শিখে যেতে পারবেন । প্রতিযোগিতার জন্য শুভকামনা রইল।

Sort:  
 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আমার পোস্টে কমেন্ট করার জন্য। জি আমি ও দেখলাম বাকিদের থেকে আমার উপস্থাপনায় অনেক কমতি আছে। আশা করি আমি পরবর্তী কোন প্রতিযোগিতায় আর ও ভালো করে উপস্থাপন করার চেষ্টা করব।দোয়া করবেন আমার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64373.04
ETH 2775.53
USDT 1.00
SBD 2.66