You are viewing a single comment's thread from:

RE: কবিতা:স্মৃতির পাতায় ভালোবাসার সেই দিন গুলো

in আমার বাংলা ব্লগ2 years ago

টিন এজারে প্রেম কি তাইতো বুঝতে পারতাম না আর প্রেমে পড়া তো দূরের কথা। আপনার জীবনে প্রথম প্রেমের কথা মনে করতে গিয়ে আপনি খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। কবিতাটিতে বোঝা যাচ্ছে আপনার প্রথম প্রেমের অনুভূতি। আশা করি প্রতিযোগিতায় অংশগ্রহণের সময় আরো বিস্তারিত জানতে পারবো। খুব ভালো লেগেছে কবিতাটি আমার কাছে।।

Sort:  
 2 years ago 

যে বয়সের নামের শেষে teen থাকে, সে বয়সের নামের মানুষকে teen-ager বলে। ১৩-১৯ বছর বয়সের মানুষকে টিনেজার বলা যায়।

13= Thirteen

14= Fourteen.

15= Fifteen.

16=Sixteen.

17=Seventeen.

18= Eighteen.

19= Nineteen.

টিন এজ মানে উঠতি বয়স। যেমনঃ বয়স ১৩ থেকে ১৯ এই রকম উঠতি বয়সকেই টিন এজ বলে।

অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে কবিতাটি পড়ে মূল্যবান একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ করার জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন।।

 2 years ago 

আপনার কি ধারণা আমি টিন এজ না জেনেই বলছি?
আমি ছোটবেলা থেকে গার্লস স্কুল, কলেজ পড়েছি। ওই সময়ে ছেলেদের সাথে মেশার তেমন সুযোগ ছিল না। সে জন্যই এ কথা বলেছি। যাই হোক ধন্যবাদ।

 2 years ago 

আপনার কি ধারণা আমি টিন এজ না জেনেই বলছি?

আমি আসলে আপু ওটা মিন করিনি।।

আমি দেখেছি আমার বন্ধুরা গার্লস কলেজের আশপাশের ঘোরাঘুরি করত🤭আমিও মাঝেমধ্যে দু এক দিন।।

ধন্যবাদ আপু 🌹🌹

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61129.70
ETH 2660.38
USDT 1.00
SBD 2.55