You are viewing a single comment's thread from:

RE: প্ল্যাটফর্ম ছাড়লো ট্রেনটি, হাতেই রইল টিকিট।10% Beneficiary To @shy-fox 🦊& 5% @ abb-school

in আমার বাংলা ব্লগ2 years ago

একদম ঠিক বলেছেন ভাইয়া চলার পথের বাধা বিঘ্নকে উপেক্ষা করেই সামনে এগিয়ে যেতে পারলেই সফলতা পাওয়া সম্ভব।
আপনার অবস্থা দেখে আমার নিজেরই দুঃখ লাগছে। চোখের সামনে দিয়ে ট্রেনটি চলে গেল ।কিন্তু আপনি একবারও ট্রেনের গায়ের লেখাটি পড়ে দেখলেন না ট্রেনের নাম কি আছে। অন্যের কথা সব সময় শুনে বসে থাকা ঠিক নয়। নিজের চোখ কান খোলা রেখে চলতে হয়। আশা করি এবার থেকে শিক্ষা গ্রহণ করে এই ভুল আর করবেন না। পরবর্তীতে কি আপনি সময় মতো আপনার গন্তব্যে পৌঁছতে পেরেছিলেন?

Sort:  
 2 years ago 

ধন্যবাদ আপু আমার পুরো পোষ্টটি পড়ে এত সুন্দর মন্তব্য করার জন্য। এরপরে আমার কি হলো সেটা জানতে, প্ল্যাটফর্ম ছাড়লো ট্রেনটি, হাতে রইল টিকিট। দ্বিতীয় পর্বে জানাবো। কারণ আমি এখনোও স্পটে আছি। শুভকামনা রইল আপু আপনার জন্য।

 2 years ago 

তার মানে কি আপনি ঢাকা পৌঁছতে পারেন নি এখনো?

 2 years ago 

পৌঁছেছি আপু তবে এর পরের বিষয়গুলো লিখতে একটু সময় লাগবে। কারণ আমি বর্তমানে ঢাকায় বিভিন্ন কার্যক্রম নিয়ে ব্যস্ত। ধন্যবাদ আপু পুনরায় মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61263.81
ETH 2676.81
USDT 1.00
SBD 2.59