You are viewing a single comment's thread from:

RE: DIY - ইলিশ মাছ ও ঢেঁড়স তরকারির মজাদার রেসিপি || ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

ইলিশ মাছ আমার খুবই পছন্দের একটি মাছ। কিন্তু কখনো ঢেঁড়স দিয়ে এভাবে রান্না করে খাওয়া হয়নি।ঢেঁড়স যে ইলিশ মাছ দিয়ে রান্না করা যায় তা জানাই ছিল না। আপনার ইলিশ মাছের রেসিপি টা একটু অন্যরকম লেগেছে আমার কাছে। দেখেই মনে হচ্ছে যে খুবই সুস্বাদু হয়েছিল।

Sort:  
 2 years ago 

সত্যি আমার কাছে অনেক ভালো লাগছে যে আপু আপনার কাছে আমার এই রেসিপিটি একদম অন্যরকম লেগেছে এবং নতুন লেগেছে। আমি চাইবো আপনি একবার হলেও এই রেসিপিটি বাসায় করবেন আমি বিশ্বাস করি আপনার কাছেও ভালো লাগবে। আমি রান্না করার পর আমার বাসার সকলেই আমার এই রেসিপির অনেক প্রশংসা করেছে এবং সবার কাছে ভালো লেগেছে। আশা করছি আপনি রান্না করার পরেও আপনার বাসার সকলে আপনার রেসিপি প্রশংসা করবে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65