You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ। ইলিশ মাছ ভুনা। ১০% পে-আউট লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

ইলিশ মাছ আমারও খুবই পছন্দের একটি মাছ।এই মাছ পেলে আর কিছুই লাগে না। অবশ্য শীতকাল আসলেই ইলিশ মাছ একটু কম খাওয়া হয় আমার বাসায়। কিন্তু আপনার ইলিশ মাছের রেসিপি টা দেখে মনে হচ্ছে যে দু-একদিনের মধ্যেই রান্না করতে হবে। খুবই লোভনীয় লাগছে আপনার ইলিশ মাছের রেসিপিটি।

Sort:  
 2 years ago 

আর যাই বলেন না কেন আপনার প্রশংসা গুলো ফেলে খুবই ভালো লাগে, কারণ আপনি একজন রাঁধুনি স্পেশালিস্ট। আপনার রেসিপি গুলো আমার কাছে বেশ দারুন লাগে। আর আপনি আমার রেসিপি প্রশংসা করছেন তো আমার কাছে কত ভালো লাগতেছে। এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 55275.78
ETH 2457.15
USDT 1.00
SBD 2.18