You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ১০|| ঝলসানো মিষ্টি কুমড়ায় শীতের সবজির কুইন্চ 😋

in আমার বাংলা ব্লগ3 years ago

ভাইয়া এটি কি রেসিপি বানিয়েছেন। এত সুন্দর রেসিপি আমি আগে কখনই দেখিনি। আপনার রেসিপিটি দেখতে এত চমৎকার লাগছে। এরকম রেসিপি সামনে পেলে তো খেতে ইচ্ছে করবে না তাকিয়ে তাকিয়ে দেখতে ইচ্ছে করবে এত সুন্দর লাগছে দেখতে। তাছাড়া আপনি যেভাবে রান্নার পদ্ধতি উপস্থাপন করেছেন তা দেখেই বোঝা যাচ্ছে যে এটি খেতে সুস্বাদু হয়েছে। কিন্তু একটু ঝামেলা মনে হয়েছে রান্না করতে। তারপর আপনি খুব সুন্দর ভাবে এটি তৈরি করেছেন যার ফলে এটি দেখতে এত চমৎকার লাগছে।

Sort:  
 3 years ago 

অনেক ধন্যবাদ আপু খুব চমৎকার একটি মন্তব্যের জন্য 🥀
আসলে এটি তৈরি করতে ভীষণ ঝামেলা পোহাতে হয়েছে আমাকে কি আর বলবো। তবে আমি খুশি শেষ পর্যন্ত আমি সুন্দরভাবে কাজটি শেষ করতে পেরেছি। আসলে যেকোন জিনিস এতো সহজ নয় অনেকে যা মনে করে।
আপু আপনি সত্যিই আমার খুব ভালো একজন শুভাকাঙ্ক্ষী 🥀
দোয়া রইল ♥️

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68559.31
ETH 2695.07
USDT 1.00
SBD 2.73