You are viewing a single comment's thread from:

RE: "আমার পছন্দের ডিম সুন্দরী পাটিসাপটা পিঠা তৈরি" ||আমার বাংলা ব্লগ কনটেস্ট-৯|| ১০% লাজুক খ্যাঁক 🦊

in আমার বাংলা ব্লগ3 years ago

ভাইয়া আপনার পিঠটা দেখতে কি যে সুন্দর লাগছে তা বলে বোঝানো যাবে না। এত সুন্দর দেখতে পিঠাটি নিশ্চয়ই খেতেও অনেক মজাদার হয়েছে। পিঠাটি নামের সঙ্গে পিঠাটি দেখতে একদম মিলে গিয়েছে। ডিম সুন্দরী পিঠা নামটি একদম পারফেক্ট হয়েছে। আপনার বাসায় যাওয়া গেলে আমি যেয়ে পিঠাটি খেয়ে আসতাম। দেখে আমার খুব খেতে ইচ্ছা করছে পিঠাটি। ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুন্দর একটি পিঠার রেসিপি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

Sort:  
 3 years ago 

সত্যিই পিঠাটি খেতে অনেক সুস্বাদু এইদিন অবশ্যই বাসায় তৈরি করে খাবেন ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইলো

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 57320.16
ETH 2472.81
USDT 1.00
SBD 2.31