You are viewing a single comment's thread from:

RE: চায়ে অন্ত বিষণ্ণতা // ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ3 years ago

আপনার চা এর বর্ণনা শুনে আমারতো খেতে ইচ্ছে করছে। যদিও আমি এইমাত্র আমার চা শেষ করলাম। মাটির ভাঁড়ে চা আমার কাছে সবসময় খুব ভালো লাগে। অন্য রকম একটা স্বাদ থাকে এই চাতে। সিঙ্গারার থেকে সিঙ্গারা এর পিছনের লোকেরা হাসিটা আমার কাছে বেশি প্রাণবন্ত লেগেছে। প্রথমে আপনার দিনটি খারাপ গেলও শেষে পরে মনে হলো আপনার সব ক্লান্তি দূর হয়ে গেছে। শুভকামনা রইল আপনার জন্য।

Sort:  
 3 years ago 

হাঃ হাঃ! ইচ্ছে করলেই আবার এক কাপ চা খেয়েই নিন দিদি।

মাটির ভাড়ে চায়ের স্বাদ একটু আলাদা লাগেই। স্বাদ বাড়ে কিনা জানিনা, তবে ব্যাপারটা পরিপাটি লাগে আমার।

লোকটার হাসিটা আমারও বেশ ভালো লেগেছে। শরীর খারাপ নিয়ে বাড়িতে আটকে ছিলাম, বাইরে বেরিয়ে একটু চাঙ্গা হলাম। ধন্যবাদ দিদি আমার ব্লগটি পড়ার জন্য।

 3 years ago 

প্রথম কলকাতায় গিয়ে মাটির ভাঁড়ে চা খেয়েছিলাম। তখন একটু কেমন লেগেছিল।তারপর থেকে এখন যেখানে মাটির ভারে চা দেখি সাথে সাথে খেয়ে নেই। এত মজা লাগে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57258.35
ETH 3065.68
USDT 1.00
SBD 2.33