লন্ডন থেকে বোনের ভালোবাসা এসেছে।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম সবাইকে।



আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি আলহামদুলিল্লাহ।


আজকে আবার হাজির হয়ে গেলাম নতুন একটি পোস্ট নিয়ে। আপনারা ছবি এবং টাইটেল দেখে কিছুটা আন্দাজ করতে পারছেন নিশ্চয়ই। হ্যাঁ আপনারা ঠিকই ধরেছেন আপু লন্ডন থেকে এই মোবাইলটি পাঠিয়েছে। কিছুদিন আগে আপুর পোস্টে আপনারা হয়তো দেখেছেন যে ভাইয়া দেশে এসেছে। ভাইয়া আসার সময় আমার জন্য এই মোবাইলটি নিয়ে এসেছে। তাই ভাবলাম যে এত বড় খুশির একটা সংবাদ আপনাদের সঙ্গে শেয়ার না করলে কেমন হয়। আপনারা তো আরেকটি পরিবারের মত। ছোটখাটো সব বিষয় আপনাদের সঙ্গে শেয়ার করি । আর এটা তো অনেক আনন্দের একটি বিষয়।



IMG20220904214940.jpg



ভাইয়া গত মাসের ২১ তারিখে বাংলাদেশে এসেছে। যেহেতু ভাইয়াদের বাসা সিলেটে তাই ভাইয়া সরাসরি সিলেট নেমেছে। আসার পর থেকে অপেক্ষায় ছিলাম যে কবে ভাইয়া ঢাকায় আসবে। বেশ কিছুদিন অপেক্ষা করতে করতে ভাইয়ার যখন দেরি হচ্ছিল এদিকে আমার ছেলের স্কুল ছুটি হওয়ার কারণে আমরা আবার ফরিদপুরে চলে আসি। গত রবিবার ভাইয়াও ফরিদপুর আসে দেখা করার জন্য। আমার তো দুই আনন্দ এক সঙ্গে। অনেক দিন পর ভাইয়ার সাথে দেখা আবার মোবাইল টাও হাতে পাচ্ছি। ভাইয়া এসেই চিরাচরিত দুষ্টামি করছিলো যে মোবাইল তো রেখে এসেছি। তারপর মোবাইলটি দিলো। হাতে পাওয়ার পর অন্য রকম আনন্দ লাগছিলো। নতুন মোবাইল কার না ভালো লাগে। তারপরে তা যদি হয় আইফোন তাহলে তো কথাই নেই ।

IMG20220904214927.jpg



কি কালারটি দেখে একটু অবাক হচ্ছেন ? আমিও প্রথমে অবাক হয়েছিলাম লাল কালার শুনে। আপু যখন মোবাইল ফোনটি অর্ডার দিচ্ছিল তখন ভাইয়া আসার মাত্র অল্প কিছুদিন বাকি ছিল। সেজন্য দু-একটি কালার ছাড়া অন্যান্য গুলো এত দ্রুত হাতে পাওয়া যাচ্ছিল না। তাই যে কয়টি কালার ছিল তার মধ্য থেকে এই লাল কালারটি আপু পছন্দ করলো । আমি একটু চিন্তায় ছিলাম যে লাল কালারটি কেমন হবে। হাতে পাওয়ার পরে দেখলাম যে না আসলে অন্যরকম সুন্দর লাল কালারটি।



IMG20220904214956.jpg



@tangera আপু ধন্যবাদ কি দিতে হবে? এটা তো আমাদের পাওনা। তারপরও অসংখ্য অসংখ্য ধন্যবাদ এত চমৎকার একটি কালার পছন্দ করার জন্য। এভাবেই আরো সুন্দর সুন্দর গিফট আমাদের জন্য পছন্দ করো সেই দোয়া করি 😜😜।



IMG20220904215015.jpg



এই ছিল আমার আজকের আয়োজন । আশা করি আপনাদের সকলের ভালো লেগেছে। সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য সকলকে ধন্যবাদ। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। পরবর্তীতে আবার দেখা হবে আবার নতুন কিছু নিয়ে।



ধন্যবাদ

@tania

Photographer@tania
Phoneoppo reno5
আমি তানিয়া তমা। আমি বাংলাদেশে থাকি। ঢাকায় বসবাস করি। আমি বিবাহিত। আমার দুটি ছেলে আছে। আমার শখ রান্না করা, শপিং করা, ঘুরে বেড়ানো। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি। আমি আমার বাংলাদেশকে ভালবাসি।

animasi-bergerak-terima-kasih-0078.gif

IMG_20220106_113311.png

Sort:  
 2 years ago 

আইফোন শুধু একটা ফোনই নয়, আইফোন একটা ভালোবাসা। আর সেটা যদি বিদেশ থেকে দেওয়া গিফট হয় কারো, তাহলে তো খুব ভালো লাগে। আমিও বর্তমানে বিদেশ থেকে পাঠানো ফোন ব্যবহার করছি।

 2 years ago 

ভালো লাগলো শুনে যে আপনি বিদেশ থেকে পাঠানো ফোন ব্যবহার করছেন। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আইফোন হাতে পেলে কে না খুশি হয় তাও আবার যদি হয় গিফট। আপনার আইফোনের কালার অনেক সুন্দর হয়েছে। যেহেতু আপু গিফট পাঠিয়েছে ধন্যবাদ না দিয়ে একটি সুন্দর মেসেজ উনাকে পাঠিয়ে দিতে পারেন। আশা করি এই ফোনের মাধ্যমে আপনার তোলা সুন্দর সুন্দর ছবি পোস্টে দেখতে পারব। ধন্যবাদ আপু।

 2 years ago 

গিফ্টের যেকোন জিনিসই ভালো লাগে। আর সেটা যদি হয় আইফোন তাহলে তো কথাই নেই। ধন্যবাদ ভাইয়া আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

অভিনন্দন। মোবাইলটা দারুন। আর রংটা নিয়ে কিই বা বলি, জাস্ট ফাটাফাটি। লাল আমার খুব ভালো লাগে।

দিদিকে আবার ধন্যবাদ কিসের। খিক খিক। তাদের কাছ থেকে ভাই বোনদের জন্মগত অধিকার। তানজিরা দি আমিও লাইনে আছি কিন্তু। হাঃ হাঃ

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া । রংটাও খুব ভালো ।সামনাসামনি দেখতে আরো সুন্দর। ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আইফোন দেখলেই মনটা ভরে যায়। আপনার আইফোনের কালার আমার কাছে বেশি ভালো লেগেছে। লাল কালার আমার অনেক ভালো লাগে। যদিও আমাএ ফোনের কালার কালো তবে লাল কালারের ফোন বেশি ভালো লাগে। আপনার এই আনন্দের অনুভূতি আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমার কাছেও খুবই ভালো লেগেছে। প্রথমে ভেবেছিলাম যে না জানি কেমন হয়। কিন্তু হাতে পাওয়ার পর দেখলাম যে আসলেই খুব সুন্দর কালার। ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 2 years ago 

বাহ সেই সুদূর লন্ডন থেকে আপনার বোন আপনার দুলাভাইয়ের মাধ্যমে মোবাইল নিয়ে উপস্থিত হয়ে গেছে । আপনার অনুভূতি বুঝতে পারছি আপু। কিছু কিছু ক্ষেত্রে লাল কালার ভালো না লাগলেও আবার কিছু কিছু ক্ষেত্রে কালার একদম ফুটে ওঠে। যেমন আপনার ফোনটি কিন্তু অসাধারণ আপু। আপনিতো গিফট পেয়ে গেছেন এখন আমরা ট্রিট চাই 🤪

 2 years ago 

বাসায় চলে আসুন ট্রিট দিয়ে দিব। তা না হলে তো উপায় নেই। ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago (edited)

ওয়াও আপু অনেক দুর্দান্ত একটি গিফট পেয়েছেন। আসলে ভালো কোন গিফট পেতে হলে কিছুদিন অপেক্ষা করতে হয়। এইজন্য আপনার ভাইয়া আসার পরেও কিছুদিন অপেক্ষা করেছেন। যদিও বেশি দিন অপেক্ষা না করেই ফরিদপুরে গিয়ে দেখা করলেন। আপনার মত আমিও লাল কালার টা দেখে একটু অবাক হলাম। কিন্তু সময় না থাকার কারণে তানজিরা আপু লাল কালার টা পছন্দ করেছে। আসলে আমরা এইসব কিছুর ক্ষেত্রে লাল কালার পছন্দ না করলেও কিন্তু কালারটা অতটাও খারাপ না। বেশ ভালো লাগলো। এত সুন্দর গিফট নিয়ে ভালো থাকুন।

 2 years ago 

ঠিক বলেছেন আপু দুর্দান্ত একটা গিফট পেয়েছি। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার করে পাশে থাকার জন্য।

 2 years ago 

বোনের ভালবাসা দেখে আশ্চর্য হয়ে গেলাম। সত্যি আইফোন, আইফোন শুধু একটা ফোন নয়। এটি প্রতিটা মানুষের হৃদয়ের আবেগ। আইফোন দেখেই হৃদয়ের ভিতর যেন একটা ধাক্কা লাগল। যদি আমাকে কিভাবে গিফট করত। সত্যি এটা কল্পনা থেকে যাবে কেউ হয়তো আমাকে এই ভাবে গিফট করবে না। তবে আপনার গিফট আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে।

 2 years ago 

এভাবে কেন বলছেন ভাইয়া এক সময় কেউ না কেউ গিফ্ট করেও দিতে পারে। কখন কি হয় বলা তো যায় না।

এতদূর থেকে বোনের ভালোবাসা বাংলাদেশে পৌঁছে যায়, আর আমরা দেশের মধ্যে থেকেও কিছু পাই না 😢😢। কষ্ট টা কেউ বুঝলো না ☹️। আর এই ফোন পছন্দ না হয়ে কোন উপায় নেই। একদম চোখে লাগার মত 👌👌

 2 years ago 

পাবেন পাবেন । ধৈর্য ধরেন ধৈর্যের ফল সব সময় ভালো হয়।

 2 years ago 

এই পোস্ট দেখে নিজের কপালে বারি দিতে ইচ্ছা করছে কেন @tangera ম্যাডাম আমাকে ভাই বানালেন নাহ্ । যাইহোক সুন্দর ছিল গিফট টা।

 2 years ago 

ভাইয়া এখনো কিন্তু সময় আছে। খুব বেশি দেরি হয়নি কিন্তু। চেষ্টা করে দেখতে পারেন।

 2 years ago 

তার থেকে আপনার টা আমাকে গিফট করে দেন । হাজার হলেও আপনার ভাতিজার বাবা আমি 🧐😊

 2 years ago 

গিফ্টের জিনিস কি আরেকজনকে দেয়া ঠিক? গিফ্টের না হলে ঠিকই দিয়ে দিতাম😜। শত হলেও আমার ভাতিজার বাবা।

 2 years ago 

গিফ্টের জিনিস কি আরেকজনকে দেয়া ঠিক? গিফ্টের না হলে ঠিকই দিয়ে দিতাম😜। শত হলেও আমার ভাতিজার বাবা।

 2 years ago (edited)

@shuvo35 এই সামান্য গিফটের জন্য নিজের কপালে কেন বাড়ি দিবেন ভাইয়া? কারণ এই মোবাইল দিয়ে কোন পোস্ট ই করা যায় না আমার বাংলা ব্লগে।

 2 years ago (edited)

এইটা অবশ্য যুক্তিযুক্ত কথা বলেছেন। তবে এইটা সত্য কথা এখন পর্যন্ত আইফোন ব্যবহার করা হয় নি @tangera ম্যাডাম ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59484.75
ETH 2614.53
USDT 1.00
SBD 2.41