You are viewing a single comment's thread from:

RE: লন্ডন থেকে বোনের ভালোবাসা এসেছে।

in আমার বাংলা ব্লগ2 years ago

এই পোস্ট দেখে নিজের কপালে বারি দিতে ইচ্ছা করছে কেন @tangera ম্যাডাম আমাকে ভাই বানালেন নাহ্ । যাইহোক সুন্দর ছিল গিফট টা।

Sort:  
 2 years ago 

ভাইয়া এখনো কিন্তু সময় আছে। খুব বেশি দেরি হয়নি কিন্তু। চেষ্টা করে দেখতে পারেন।

 2 years ago 

তার থেকে আপনার টা আমাকে গিফট করে দেন । হাজার হলেও আপনার ভাতিজার বাবা আমি 🧐😊

 2 years ago 

গিফ্টের জিনিস কি আরেকজনকে দেয়া ঠিক? গিফ্টের না হলে ঠিকই দিয়ে দিতাম😜। শত হলেও আমার ভাতিজার বাবা।

 2 years ago 

গিফ্টের জিনিস কি আরেকজনকে দেয়া ঠিক? গিফ্টের না হলে ঠিকই দিয়ে দিতাম😜। শত হলেও আমার ভাতিজার বাবা।

 2 years ago (edited)

@shuvo35 এই সামান্য গিফটের জন্য নিজের কপালে কেন বাড়ি দিবেন ভাইয়া? কারণ এই মোবাইল দিয়ে কোন পোস্ট ই করা যায় না আমার বাংলা ব্লগে।

 2 years ago (edited)

এইটা অবশ্য যুক্তিযুক্ত কথা বলেছেন। তবে এইটা সত্য কথা এখন পর্যন্ত আইফোন ব্যবহার করা হয় নি @tangera ম্যাডাম ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40