সবাই আমার জন্য দোয়া করবেন।(১০% বেনিফিশিয়ারী shy fox এর জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামুআলাইকুম সবাইকে।

আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি আলহামদুলিল্লাহ।



সবাই আমার শিরোনাম দেখে ভাবছেন যে আমার আবার কি হলো। কিছু হয়নি তবে আগামীকাল অনেক কিছু হবে। যার প্রভাব একটু একটু শুরু হয়ে গিয়েছে। আমি আজকে করোনার বুস্টার ডোজ নিয়েছি। গত দুইবারের অভিজ্ঞতা থেকে এই বার বলছি। গত দুইবার খুব ভয়াবহ অভিজ্ঞতা হয়েছিল। এবারও তার ব্যতিক্রম হবে না বুঝতে পারছি। করোনার প্রথম দুই ডোজ নেওয়ার পর বাসায় আসার ১৫/১৬ ঘণ্টা পর থেকে রিঅ্যাকশন শুরু হয়ে গিয়েছিল। এবারও শুরু হচ্ছে। কালকের দিন খুব ভয়াবহ যাবে। সেই জন্য আপনাদের কাছে দোয়া চাচ্ছি।
সারা শরীরে এমন ব্যথা হয় আর জ্বর । মনে হয় যে কয়েকজন মিলে পিটালে যেরকম শরীরে ব্যথা সে রকম অবস্থা হয় । অনেকের শুনেছি যে টিকা নেওয়ার পর কোন অনুভূতি হয় না। কিন্তু আমার ক্ষেত্রে কেন এমন হয় বুঝতে পারি না। বিশেষ করে এই মর্ডানার টিকা যারা নিয়েছে তাদের বেশির ভাগেরই এই অবস্থা হয়েছে। এজন্য আগে থেকে হাতের টুকটাক যা কাজ আছে সব সেরে নিয়েছি। ইচ্ছে করে টিকা বৃহস্পতিবার এ নিয়েছি। কারণ শুক্র-শনিবার বাচ্চাদের এবং হাজবেন্ডের ছুটি থাকে। যাতে আমি বিছানায় পরে থাকলেও হাজবেন্ড বাকিটা ম্যানেজ করে নিতে পারে।
কোন ছবি ছাড়া আমার পোস্ট করতে ভালো লাগেনা। আর তাছাড়া আজকে যখন বাসা থেকে বের হয়েছি তখন রাস্তায় অনেক জ্যাম ছিল। আমি টিকা দিতে গিয়েছিলাম শ্যামলী কিডনি হসপিটাল এ।। আমার বাসা থেকে যেতে প্রায় এক-দেড় ঘণ্টা লেগেছে । রাস্তায় বোর হচ্ছিলাম তাই ভাবলাম যে কিছু ছবি তুলি। আজকের আকাশটা এত চমৎকার ছিল যে ছবি না তুলে পারলাম না।



PhotoCollageMaker_2022527031471.jpg

IMG20220526084219.jpg

IMG_20220526_143422.jpg

IMG_20220526_143301.jpg

Link

সকালবেলায় বাসা থেকে বের হয়েছিলাম। তাই নাস্তা করা হয়নি বাসায়। বাসা থেকে বের হয়েই আগে আমরা নাস্তা করার জন্য বাসার পাশেই হোটেলে ঢুকেছিলাম । সেই হোটেলে বসেই ছবিগুলো তুলেছি।



নিচের সব ছবিগুলো গাড়িতে বসে তুলেছি।

IMG_20220526_143439.jpg

IMG_20220526_143459.jpg

IMG_20220526_143513.jpg

IMG_20220526_143526.jpg
Link

প্রথম দুই ডোজ আমি বক্ষব্যাধি হাসপাতালের নিয়েছি। ওই হসপিটালে বড় ভাইয়া ছিল সেজন্য আর গিয়ে সিরিয়াল দিতে হতো না। যখন যেতাম তখনই টিকা নিয়ে বাসায় চলে আসতাম। কিন্তু ভাইয়া বদলি হয়ে যাওয়ার কারণে এবার ঝামেলা হয়েছে। রোজার আগে একবার গিয়েছিলাম টিকা দেওয়ার জন্য এত ভিড় ছিল যে না দিয়ে বাসায় চলে এসেছি। তো এইবার ভাবির সঙ্গে কথা বললে ভাবী বলল যে আমাদের হসপিটালে চলে আসো তাহলে সিরিয়াল দিতে হবেনা। তাই এত দূরে গিয়ে ভাবীর হসপিটালে টিকা নেওয়া।
যখন এই পোস্ট লিখছি তখন অলরেডি আমার শরীরে রিঅ্যাকশন শুরু হয়ে গিয়েছে। জানিনা কালকে কি অবস্থা হবে। সবাই আমার জন্য দোয়া করবেন। এই ছিল আমার আজকের অবস্থা। সবাই ভালো, থাকবেন সুস্থ থাকবেন।

ধন্যবাদ

@tania

Photography@tania
Phoneoppo reno5
আমি তানিয়া তমা। আমি বাংলাদেশে থাকি। ঢাকায় বসবাস করি। আমি বিবাহিত। আমার দুটি ছেলে আছে। আমার শখ রান্না করা, শপিং করা, ঘুরে বেড়ানো। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি। আমি আমার বাংলাদেশকে ভালবাসি।

animasi-bergerak-terima-kasih-0078.gif

IMG_20220106_113311.png

Sort:  
 2 years ago 

আমরা তো চাই আমরা বাংলা ব্লগের সকল ইউজার সবসময় ভালো থাকুক সুস্থ থাকুক৷
আসলে আপু টিকা দিলে হবেই আমারো হয়েছিল ৷এটা কোনো সমস্যা নাই ৷

 2 years ago 

৩২ ঘণ্টা পার হয়ে গিয়েছে । এখনো শরীরের অবস্থা খুব খারাপ । আজকের রাতটাও ভোগাবে বুঝতে পারছি। ধন্যবাদ ভাইয়া আপনার দোয়ার জন্য।

 2 years ago 

আমি অ‍্যাস্ট্রোজেনিকা নিয়েছি প্রথম দুই ডোজ কী বলব আপু কী ভয়াবহ জ্বর আর গা ব‍্যাথা ছিল। আমারও তৃতীয় ডোজ এর ম‍্যাসেজ এসছে কিন্তু নেব কীনা ভাবছি। আগের দুইবারের কথা ভাবলেই ভয় করছে। যাইহোক নিতে তো হবেই। সাহস করে নিয়ে নেন।।

 2 years ago 

অবশ্যই নিয়ে নিবেন ভাইয়া। একদিনের কষ্টতে যদি সারা জীবনের মুক্তি পাওয়া যায় তাহলে সমস্যা কিসের। বুস্টার ডোজ না নিলে আপনার বাকি দুই ডোজের কোনো কাজেই লাগবে না। আর করোনা দিয়ে ভরসা নাই আবার কখন কোন রূপে ফেরত আসে বলা যায় না।

 2 years ago 

আপনার পোষ্টের হেড লাইন পড়েই মনে আতঙ্ক জন্মেছিল। তবে পোস্ট এর বিস্তারিত পড়ে কিছুটা স্বস্তি পেলাম। হ্যাঁ বুস্টার একটু শারীরিক অসুস্থতার আনে। অনেকের ভীষণ জ্বর হয়, আপনার হচ্ছে বুঝতে পেরেছি। এবং বাসা থেকে বের হয়ে গাড়ি থেকে যে ফটোগ্রাফি গুলো করেছেন এবং হোটেলে বসে যে ফটোগ্রাফি গুলো কছেন অসাধারণ ছিল। এই ছবিগুলো সবগুলো কথা বলছিলো, আল্লাহর অপরূপ সৃষ্টি এবং আল্লাহর লীলা খেলা বুঝা বড় দায়। শুভেচ্ছা রইল আপনার অনুভূতি গুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি স্বস্তি পেলেও আমার শরীরে এখনো স্বস্তি আসেনি । জানিনা কখন আসবে। ধন্যবাদ ভাইয়া পাশে থাকার জন্য।

 2 years ago (edited)

আপনার জন্য দোয়া থাকবে আপু।

আমি সিনোফার্মের ২ ডোজ টিকা নিয়েছি। আমার কোনো সমস্যা হয়নি। তবে বুস্টার ডোজ নেয়ার সময় কি হয় সেটাই দেখার বিষয় ।

 2 years ago 

ভাইয়া সিনোফার্ম যারা নিয়েছে তাদেরই পার্শপ্রতিক্রিয়া খুবই কম হয়েছে। মর্ডানার অবস্থা খুব খারাপ। তৃতীয় ডোজ অবশ্যই নিয়ে নিবেন মর্ডানার তাহলে বুঝতে পারবেন।

 2 years ago 

আপু আপনার পোস্টের শিরোনাম দেখে রীতিমত ভয় পেয়ে গিয়েছিলাম। পড়ে পড়ে দেখলাম আসলেই চিন্তার বিষয়। আপনার শরীরে হয়তো স্টামিনা কম তাই একটু বেশি ব্যথা আর জ্বর হয়। আমিতো প্রথম ডোজ নিয়ে বসে আছি। বহুদিন আগেই দ্বিতীয় ডোজের তারিখ পার হয়ে গেছে। কি করবো কিছুই বুঝতে পারছিনা।

 2 years ago 

ভাইয়া অবশ্যই বাকি দুই ডোজ কমপ্লিট করবেন । করোনা যে কোন সময় নতুন রূপে হাজির হতে পারে । আমিও তৃতীয় ডোজ নিতে চেয়েছিলাম না। আমার ভাবি ডক্টর উনিই আমাকে বলল যে নেওয়ার জন্য। সেজন্যই নেওয়া।

 2 years ago 

টাইটেল পরে আমি ভয় পেয়েছিলাম ভাবলাম আবার কি হয়েছে আপনার। কিন্তু পরে দেখলাম না কিছু হয়নি তবে হবার আশঙ্কায় আছেন। আসলে এই টিকা দিলে আমার গায়ে আমার অনেক জ্বর আসে। আমার খুব ভয় লাগে তবে কিছুই করার নেই জ্বর আসবে তবে কিছু মানুষের নাকি কিছু হয়না। দোয়া রইল খুবই তারাতাড়ি সুস্থ হয়ে উঠুন।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া কিছু করার নেই। জ্বর আসলেও এই টিকার ডোজ কমপ্লিট করতে হবে। ধন্যবাদ আপনাকে দোয়া করার জন্য।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 59036.72
ETH 2970.23
USDT 1.00
SBD 3.73