লাইফ স্টাইলঃ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কিছুক্ষন সময়।

in আমার বাংলা ব্লগ3 days ago
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু /আদাব

👰🥀আমি তানহা তানজিল তরসা। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @tanha001


আজ ৩০ আগস্ট রোজ শুক্রবার ২০২৪ ইং:।

হ্যালো আমার বাংলা ব্লগবাসি..........

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছি। আপনারা নিশ্চয়ই আপনাদের পরিবার-পরিজনদের কে নিয়ে অনেক ভালো আছেন। আমিও আল্লাহ পাকের অশেষ রহমতে আমার পরিবারের সকল সদস্যদের কে নিয়ে অনেক ভালো আছি। আজ আমি আপনাদের সামনে নতুন একটি ব্লগ নিয়ে হাজির হয়েছি।আমার নতুন ব্লগে আমার বাংলা কমিউনিটির সকল বোনদেরকে স্বাগতম জানিয়ে শুরু করছি। আজ আমি আপনাদের মাঝে লাইফস্টাইল পোস্ট করব বলে সিদ্ধান্ত নিয়েছি। দুদিন আগে যেহেতু আমি অনেক অসুস্থ ছিলাম তাই ভাবলাম আজ আপনাদের সাথে শেয়ার করি।সুস্থতা আল্লাহর বড় নিয়ামত।অসুস্থ তাহলে বোঝা যায় জীবনটা কত কঠিন। আশা করি আমার লাইফ স্টাইল পোস্ট আপনাদের কাছে অনেক ভালো লাগবে।
IMG_20240829_224700.jpg

IMG_20240829_224720.jpg

IMG_20240830_170610.jpg

দুদিন আগে হঠাৎ করে আমি অনেক অসুস্থ হয়ে পড়ি।আমি যখন অনেক অসুস্থ হয়ে পড়েছিলাম তখন আমার পাশে কেউ ছিলো না। শুধুমাত্র আমার ছোট্ট ছেলে আইয়ান বাবু ছিলো কিন্তু আইয়ান তো এখনো তেমন একটা কিছু বোঝেনা। আমার ছেলে আইয়ান তবে এটা বুঝতে পারছে যে তার আম্মু অনেক অসুস্থ তখন সে নিজের বুদ্ধিকে কাজে লাগিয়ে আমার ফোনটা আমার কাছে এনে দেই।আর তখন আমি তার বাবাকে ফোন দিয়ে আমার অসুস্থতার কথা জানাই এবং আইয়ানের বাবা কিছুক্ষণের মধ্যে অফিস থেকে ছুটি নিয়ে বাসায় চলে আসে।আইয়ানের বাবা বাসায় এসে আমার শারীরিক অবস্থা অনেক খারাপ দেখে তাড়াতাড়ি করে সে আমকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়।

IMG_20240812_124703.jpg

যেহেতু আমি অনেক অসুস্থ ছিলাম তাই আমাদেরকে আর টিকিট কাউন্টার থেকে টিকিট করতে হয় না। একবারে সোজা ইমার্জেন্সিতে পাঠিয়ে দেওয়া হয়। তারপরে ইমারজেন্সিতে যে ডাক্তার ছিলেন তিনি আমার পেশার মাপেন এবং আমার কি প্রবলেম হচ্ছে সেগুলা কম বেশি সব শুনেন। সবকিছু শোনার পর ডক্টর আমাকে টেস্ট করাতে দেয়।তারপর ডক্টর বলে আপনি টেস্টগুলো করিয়ে তারপর আসুন। আমি বললাম জ্বি ঠিক আছে। এর পর আইয়ানের বাবা রিসিপশনে যায় এবং ওখানকার একজন লোকের সাথে কথা বলে। এরপর রিসেপশনে থাকা লোকটা বললো আপনারা ২১০ নম্বর রুমে চলে যান। আমরা বললাম ঠিক আছে ভাইয়া ধন্যবাদ।

IMG_20240829_224201.jpg

IMG_20240829_224126.jpg
এরপর আমরা আর বেশি দেরি না করে সোজা ২১০ নম্বর রুমে চলে আসি টেস্ট করার জন্য।কিছুক্ষণ অপেক্ষা করার পর প্যানথোলজি রুমে যে আঙ্কেল ছিলেন তিনি আমার হাত থেকে ব্লাড নিলেন এবং সেই সাথে আরো দুইটা টেস্ট ছিল সেগুলাও কমপ্লিট করলাম। তারপর আঙ্কেল টা আমাদের বলল আপনারা একঘন্টা অপেক্ষা করুন। এক ঘন্টা পর আপনারা রিপোর্ট হাতে পাবেন।দেখতে দেখতে এক ঘন্টা হয়ে গেল তারপর আইয়ানের বাবা গিয়ে রিপোর্ট আনলো রিপোর্ট আনার পরে আমাকে বলল তোমার হিমোগ্লোবিন একেবারেই কম। সাথে আরো দুইটা রিপোর্ট ছিল সে রিপোর্ট গুলাও ভালো আসেনি। রিপোর্ট গুলো দেখে আমার অনেক খারাপ লাগছিল। তারপর আমরা আবার ডক্টরের কাছে যাই রিপোর্ট গুলা নিয়ে। ডক্টর রিপোর্ট দেখে বলে আপনার কন্ডিশন খুবই খারাপ। এভাবে চলতে থাকলে আপনি কিছুদিনের ভিতরে বিছনা গত হয়ে যাবেন।বিশেষ করে আপনার হিমোগ্লোবিন বাড়াতে হবে। তখন আমি ডক্টর কে বললাম এখন কি রক্তের স্যালাইন দেওয়া যাবে। ডক্টর আমাকে বলল এখন আপনার রক্তের স্যালাইন দেওয়া যাবে না কিছুদিন পরে আবার হিমোগ্লোবিন টেস্ট করে দেখবো এবং তারপরে সিদ্ধান্ত নেব।এরপর তিনি বেশ কিছু মেডিসিন লেখেন। এবং তিনি আমাকে বেশ কিছু গুরুত্বপূর্ণ কথা বলে নিয়ম মানার জন্য। তারপর তিনি বলেন বলেন এই ঔষধ গুলো নিয়ম করে খাবেন।আমি বললাম ঠিক আছে আন্টি। এরপর তার কাছ থেকে আমরা বিদায় নিয়ে বাইরে চলে আসি। তারপর আইনের বাবা বলে তুমি আর ছেলে এখানে অপেক্ষা করো রোদ্রে বাইরে যেতে হবে না। আমি এখনই ওষুধ কিনে নিয়ে আসছি।এরপর আইনের বাবা ওষুধ নিয়ে আসলে আমরা বাসার উদ্দেশ্যে রওনা দিই।

পোস্টের বিষয়লাইফ স্টাইল
পোস্টকারীতানহা তানজিল তরসা
ডিভাইসরেডমি নোট ১১
লোকেশনপাবনা


১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি তানহা তানজিল তরসা। আমার স্টিম আইডির নাম @tanha001। আমি বাংলাদেশের একজন নাগরিক। আমি বিবাহিতা। আমার একটা ছেলে সন্তান আছে। আমি ফটোগ্রাফি, গান গাইতে,রান্না করতে ও বাইকে ঘুরতে অনেক পছন্দ করি। আমার জন্ম স্থান কালিগঞ্জ থানা ঝিনাইদহ জেলায়। আমি পেশায় এক গৃহিনী। পাশাপাশি আমি আমার পড়াশোনা চালিয়ে যাচ্ছি। আমি অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। আমি আমার হাসবেন্ড এর চাকরির সূত্রে পাবনা চাটমোহর এ বসবাস করছি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য ও সুন্দর মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের যারা আমাকে এত সুন্দর একটা কমিউনিটিতে কাজ করার সুযোগ করে দিয়েছে এবং আমাকে প্রতিনিয়ত সাপোর্ট করছেন।


১০%প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


Logo.png

Banner.png

Sort:  
 3 days ago 

আসলে কখন যে কার কি হয়ে যায় কেউ জানে না। বেশ কিছুদিন ধরে আমিও অসুস্থ বোধ করতেছি। তাই গতকাল গিয়েছিলাম ডাক্তারের কাছে। তবে আপনার কন্ডিশন তো খুবই খারাপ। এই মুহূর্তে ডাক্তার জা পরামর্শ দিবে সেভাবেই চলতে হবে। কারণ ডাক্তারের পরামর্শ মত চলতে পারে দ্রুত সুস্থ হওয়ার সম্ভব।

 3 days ago 

জ্বি আপু ডাক্তারের পরামর্শ অনুযায়ী চলার চেষ্টা করছি যাতে তাড়াতাড়ি নিজে সুস্থ হতে পারি। ধন্যবাদ আপনাকে আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 3 days ago 

কখন যে কিভাবে কেউ অসুস্থ হয়ে যায় বলায় মুশকিল। কিছুদিন আগে আপনি অনেক অসুস্থ হয়ে গিয়েছিলেন তবে আয়ান বাবুর বুদ্ধি দেখে আমিও অবাক। সে বুদ্ধি করে ফোনটা আপনার কাছে এনে দিলে আপনি ভাইয়ার কাছে কল দেন। তারপর তিনজনে মিলে হাসপাতালে গিয়ে ডক্টর দেখান। কিছু টেস্ট দিলে রিপোর্টে খুব একটা ভালো আসে না। হিমোগ্লোবিন কম থাকলে আমাদের দেহে রক্তের পরিমাণটা অনেকটাই কমে যায় সাথে বিভিন্ন সমস্যা হয়। আমারও বাবু পেটে থাকতে হিমোগ্লোবিন কম ছিল এতে দুই ব্যাগ রক্ত দেয়া লেগেছিল। আপনার জন্য অনেক অনেক দোয়া রইল আপু।

 2 days ago 

জি আপু আইয়ানের বুদ্ধির জন্যই হয়তো ওই দিন আমি বেঁচে গিয়েছিলাম।আর আমার রিপোর্ট গুলাও অনেক খারাপ আসে।আমার জন্য দোয়া করবেন আমি যেন খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে যায়।

 22 hours ago 

গত কাল আমিও উপজেলা স্বাস্থ অফিসে গেছিলাম। তবে আমার মেয়েকে টিকা দিয়ে চলে এসেছি। যায়হোক চাটমোহার উপজেলা স্বাস্থ অফিসে ভালোই সেবা পেলেন। ধন্যবাদ।

 2 hours ago 

জি ভাইয়া চাটমোহর স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবেশটা অনেক সুন্দর এবং সার্ভিস অনেক সুন্দর ভাবে দেয় তারা। আমার কাছে অনেক ভালো লাগলো তাদের সার্ভিসটা।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57806.13
ETH 2453.64
USDT 1.00
SBD 2.36