You are viewing a single comment's thread from:

RE: লাইফ স্টাইলঃ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কিছুক্ষন সময়।

in আমার বাংলা ব্লগ3 days ago

কখন যে কিভাবে কেউ অসুস্থ হয়ে যায় বলায় মুশকিল। কিছুদিন আগে আপনি অনেক অসুস্থ হয়ে গিয়েছিলেন তবে আয়ান বাবুর বুদ্ধি দেখে আমিও অবাক। সে বুদ্ধি করে ফোনটা আপনার কাছে এনে দিলে আপনি ভাইয়ার কাছে কল দেন। তারপর তিনজনে মিলে হাসপাতালে গিয়ে ডক্টর দেখান। কিছু টেস্ট দিলে রিপোর্টে খুব একটা ভালো আসে না। হিমোগ্লোবিন কম থাকলে আমাদের দেহে রক্তের পরিমাণটা অনেকটাই কমে যায় সাথে বিভিন্ন সমস্যা হয়। আমারও বাবু পেটে থাকতে হিমোগ্লোবিন কম ছিল এতে দুই ব্যাগ রক্ত দেয়া লেগেছিল। আপনার জন্য অনেক অনেক দোয়া রইল আপু।

Sort:  
 2 days ago 

জি আপু আইয়ানের বুদ্ধির জন্যই হয়তো ওই দিন আমি বেঁচে গিয়েছিলাম।আর আমার রিপোর্ট গুলাও অনেক খারাপ আসে।আমার জন্য দোয়া করবেন আমি যেন খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে যায়।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.16
JST 0.030
BTC 57530.32
ETH 2439.32
USDT 1.00
SBD 2.37