৫০ স্টিম পাওয়ার আপ এবং মোট ৭০০Sp ডেলিগেশন heroism এ (10% beneficiary to @shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুআলাইকুম ,

সবাই কেমন আছেন ? আশা করি ভালই আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে আমি @amarbanglablog কমিউনিটিতে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ বৃদ্ধি প্রতিযোগিতায় ১০ম সপ্তাহে পৌঁছে গেছি। বরাবরের মত অনেক অনেক ধন্যবাদ জানই আমার বাংলা ব্লগকে, @rex-sumon ভাইকে এবং যারা এই প্রতিযোগিতার উদ্যক্তা। কারণ তারা এই মহান উদ্যোগ না নিলে আমি এভাবে অগ্রসর হতে পারতাম না এবং পাওয়ার আপের প্রতি আমার এত আগ্রহও থাকত না।

6B4504BD-6A0D-44AF-AFCB-E4B2DAF52BA9.jpeg

designed by my 9 years daughter.

বরাবরের মতো আজকেও আমি ৫০ স্টিম পাওয়ার আপ করেছি। পাওয়ার আপের পূর্বে আমার মোট ১,২৪১ স্টিম পাওয়ার ছিল আর এখন মোট হয়েছে ১,২৯১ স্টিম। পাওয়ার আপের মাধ্যমে নিজের সক্ষমতা ধীরে ধীরে বৃদ্ধি পাচ্ছে তা দেখে সত্যি খুব ভাল লাগছে। আমি মনে করি সবাইকে এই উদ্যোগে অংশগ্রহণ করা উচিত। খুব বেশি পাওয়ার আপ করার দরকার নেই, যতটুকু সম্ভব একটু একটু করে প্রতি সপ্তাহে চেষ্টা করা উচিত । যদিও পূর্বেই আমি আমার পাওয়ার আপ টার্গেটে পৌঁছে গেছি তারপরও প্রতি সাপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছি এবং এটি চলতে থাকবে ডিসেম্বর মাস পর্যন্ত। ডিসেম্বরের পর থেকে প্রতি সপ্তাহে না হলেও প্রতি মাসে একবার করে পাওয়ার আপ করার চেষ্টা করব।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ করার পূর্বে :

E3C68373-3585-4143-9BE7-31F6DFC78E71.png

পাওয়ার আপ করার পরে:

5AF1F375-2519-4F68-8CB2-5E39A04A1C12.png

ডেলিগেশন:

আজকে আমি ১০০ স্টিমস ডেলিগেশন করেছি @heroism এ, পূর্বে ৬০০ স্টিমস ডেলিগেশন করেছিলাম, এখন মোট ডেলিগেশন হয়েছে ৭০০ স্টিমস। এভাবে ধীরে ধীরে আমার ডেলিগেশন আরো বাড়াতে থাকবো যা সম্ভব হচ্ছে একমাত্র পাওয়ার আপ করার কারনে, এটি না হলে এভাবে ডেলিগেশন বাড়াতে পারতাম না। heroism এ পাওয়ার ধীরে ধীরে বৃদ্ধি পাচ্ছে যা দেখতে খুবই ভালো লাগছে, সকলেই এগিয়ে এসেছেন হিরোইজমে পাওয়ার বাড়াতে, সত্যিই এটি একটি ভাল লক্ষন। এই প্রক্রিয়ায় এভাবে অব্যাহত থাকলে খুব শীঘ্রই হিরোইজম একটি শক্তিশালী অবস্থানে পৌঁছাবে আশা করি।

নিম্নে আমার ডেলিগেশনের প্রমান দেখানো হলো:

CA166CEF-EC16-4620-91DF-D987248D7963.jpeg

72B3B4A3-8D0F-46D5-9243-6BD0691C4F05.gif

এটিই ছিল আমার আজকের আয়োজন।
ধন্যবাদ,
@tangera

Sort:  

#welovepowerups
অভিনন্দন জানাই আপনার পাওয়ার আপ-এর দৃশ্যগুলোকে। সত্যিই চমৎকার হয়েছে এবারের কার্যক্রম। আশা করছি আমরা এভাবে পাওয়ার অফ করে আমাদের সক্ষমতা বৃদ্ধি করতে সক্ষম হব

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

শুভকামনা রইল আগামী দিনের জন্য

 3 years ago 

আপনি অনেক মহৎ উদ্যোগ নিয়েছেন আপনার জন্য শুভকামনা রইল। পাওয়ার আপকে আমরা খুব ভালোবাসি। এতে আপনার নিজের অবস্থান শক্ত হয় এবং আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

চমৎকার আপু, না পাওয়ার আপ না, আপনার কভারটির ডিজাইন, হি হি হি

আপনার মেয়ে খুব সুন্দরভাবে ডিজাইনটা করেছে, বেশ কালারফুল করার চেষ্টা করেছে। হুম পাওয়ার মানেই সক্ষমতা আর আপনি এই দিকে বেশ ভালোই এগুচ্ছেন। ধন্যবাদ

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মন্তব্যের জন্য।

আসলে আমি যখন পোস্টটি করছিলাম তখন আমার মেয়ে এসে দেখছিল আমি কি করছি, পড়ার চেষ্টা করছে কিন্তু পারছেনা কারন ও বাংলা লেখা বুঝেনা।আমি বললাম পাওয়ার আপ করছি, তখন ও বলল কোন পিকচার দিবা, আমি বললাম আগেরটা তুমি যেটি করে দিয়েছিলে প্লেডো দিয়ে।ও বলল না একটা বারবার দিওনা সবাই বোরিং হয়ে যাবে, আমি তোমাকে আর একটি বানিয়ে দেই। আমি বললাম ওকে দাও, তারপর সে এটি আমাকে বানিয়ে দিয়েছে। মূলত এ কারণেই এটি দেওয়া।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 64136.70
ETH 3128.20
USDT 1.00
SBD 3.94