You are viewing a single comment's thread from:

RE: ৫০ স্টিম পাওয়ার আপ এবং মোট ৭০০Sp ডেলিগেশন heroism এ (10% beneficiary to @shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago

চমৎকার আপু, না পাওয়ার আপ না, আপনার কভারটির ডিজাইন, হি হি হি

আপনার মেয়ে খুব সুন্দরভাবে ডিজাইনটা করেছে, বেশ কালারফুল করার চেষ্টা করেছে। হুম পাওয়ার মানেই সক্ষমতা আর আপনি এই দিকে বেশ ভালোই এগুচ্ছেন। ধন্যবাদ

Sort:  
 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মন্তব্যের জন্য।

আসলে আমি যখন পোস্টটি করছিলাম তখন আমার মেয়ে এসে দেখছিল আমি কি করছি, পড়ার চেষ্টা করছে কিন্তু পারছেনা কারন ও বাংলা লেখা বুঝেনা।আমি বললাম পাওয়ার আপ করছি, তখন ও বলল কোন পিকচার দিবা, আমি বললাম আগেরটা তুমি যেটি করে দিয়েছিলে প্লেডো দিয়ে।ও বলল না একটা বারবার দিওনা সবাই বোরিং হয়ে যাবে, আমি তোমাকে আর একটি বানিয়ে দেই। আমি বললাম ওকে দাও, তারপর সে এটি আমাকে বানিয়ে দিয়েছে। মূলত এ কারণেই এটি দেওয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57062.81
ETH 3068.42
USDT 1.00
SBD 2.43