১৫০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে আমার ডিসেম্বরের টার্গেট পূরণ এবং ১০০ স্টিমস ডেলিগেশন (10% beneficiary to @shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুআলাইকুম ,

সবাই কেমন আছেন ? আশা করি ভালই আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে আমি অনেক অনেক খুশি কারণ আজকে আমার @amarbanglablog কমিউনিটিতে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ বৃদ্ধি প্রতিযোগিতার টার্গেট পূরণ হয়েছে। মাত্র ৬ সপ্তাহে আমি আমার টার্গেট পূরণ করতে পেরেছি , কখনো কল্পনাও করতে পারিনি আমার টার্গেট ছয় সপ্তাহে পূরণ হয়ে যাবে। যখন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলাম তখন আমার ডেলিগেশন সহ মোট পাওয়ার ছিল ৫০০ স্টিম , এখন মোট পাওয়ার হয়েছে ১০০০ স্টিম।

9669D5DE-AAB1-43EE-A5E5-D1F8E1F117CD.png

আমার টার্গেট এত শীঘ্রই পূরণ হওয়ার কারণ হচ্ছে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার পূর্বে প্রতি সপ্তাহে চারটা থেকে পাঁচটি পোস্ট করতাম,আর সেই ধারাবাহিকতার উপর ভিত্তি করেই 1000 স্টিম পাওয়ার আপ টার্গেট নিয়েছিলাম। আর যখন থেকে এই প্রতিযোগিতা অংশগ্রহণ করেছি তখন চেষ্টা করেছি প্রত্যেকদিন একটি করে পোস্ট দিতে টার্গেট পূরণ হওয়ার জন্য ।এছাড়া এই কমিউনিটিতে যুক্ত হয়েছে নতুন সাপোর্টার shy-fox , এই সাপোর্টের কারণে আরও দ্রুত আমার টার্গেট পূরণ হয়েছে।

এটি আমার প্রথম পাওয়া আপ পোস্টের লিংক:
https://steemit.com/hive-129948/@tangera/3y88hu-100-steem-power-up

প্রথমেই আমি ধন্যবাদ দিতে চাই, @rex-sumon ভাইয়াকে এবং যারা এই প্রতিযোগিতার আয়োজন করেছেন তাদের সকলকে, তারা এই প্রতিযোগিতার আয়োজন না করলে হয়তো এতো তাড়াতাড়ি আমার এই স্বপ্নটা পূরণ হতো না। আর আমি সবসময়ই @rme দাদাকে ফলো করি, কারণ তিনি সবসময় বলেন যতটুকু অর্জন হয় তার অর্ধেক পাওয়ার আপ করতে আর বাকিটা খরচ করতে।এখন থেকে আমিও তাই করব, আমার পাওয়ার আপ প্রক্রিয়া এভাবে চালু রেখে নিজের সক্ষমতাকে আরো বাড়াবো। আমি মনে করি এভাবেই সকলকে এগিয়ে আসতে হবে, নিজের অবস্থানকে শক্তিশালী করতে এবং স্টিমের অবস্থান আরও উন্নত করতে।

নিচে পাওয়ার আপের প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপের পূর্বে :

D68398DA-766D-4AD5-9BC5-85836A701A23.png

পাওয়ার আপের পরে:

B2AD9E99-203B-4F80-A09C-9A6A1F0B5405.png

শুধু পাওয়ার আপ করলেই হবে না, এর সাথে কিছু ডেলিগেশনও আমাদের করতে হবে। ডেলিগেশনের মাধ্যমে আমাদের কমিউনিটিকে আরো শক্তিশালী করতে হবে, আর সবাই যদি এভাবে অগ্রসর হই ,কমিউনিটি থেকে একটি বড় সাপোর্ট আমরাই পাব এবং এবং কমিউনিটির সকল সদস্য উপকৃত হবে।আমি সবসময়ই কমিউনিটির উন্নতি চাই এবং সবসময় সঙ্গে থাকতে চাই। আজকে এই কমিউনিটিকে ১০০ এসপি ডেলিগেশন করেছি পূর্বে আমার ডেলিগেশন ছিল ২০০ এসপি, এখন মোট ডেলিগেশন হলো ৩০০ এস পি , এভাবে ধীরে ধীরে আরও বাড়াতে থাকবো।

নিম্নে ডেলিগেশনটি দেখানো হলো:

E20FD27B-5D4A-417F-9FD2-338EEA69AFB1.jpeg

বন্ধুরা এটি ছিল আমার আজকের আয়োজন।
ধন্যবাদ,
@tangera

Sort:  
 3 years ago 

আপনার উদ্যোগ টি অসাধারণ হয়েছে।আপনার জন্য শুভকামনা।

 3 years ago 

আপু খুব শীঘ্রই সফলতা পাবেন।কারণ আপনি ইতিমধ্যে অনেক পাওয়ার আপ করেছেন।ধন্যবাদ আপু।

 3 years ago 

তোমাকেও অনেক ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপের জন্য আপনাকে শুভকামনা।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

দেখে খুবই ভালো লাগলো আপু, আপনি ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করে চলেছেন। আসলে এইভাবে পাওয়ার বৃদ্ধি মানে আপনার নিজের সক্ষমতা এবং কাজের গতি বৃদ্ধি করার সুযোগ তৈরী করা। ধন্যবাদ

 3 years ago (edited)

অনেক অনেক ধন্যবাদ, আপনার কাছ থেকে অনুপ্রাণিত হই।

 3 years ago 

আপনার পাওয়ার আপ এ অংশগ্রহণ দেখে ভালো লাগছে। আসলে দাদা ঠিকই বলেন আমাদের উচিত অন্তত 50 পার্সেন্ট পাওয়ার আপ করা। ধন্যবাদ শেয়ার করার জন্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62984.33
ETH 2453.70
USDT 1.00
SBD 2.67