100 Steem power up - টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামুআলাইকুম ,

সবাই কেমন আছেন ? আশা করি ভালই আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। । আজকে আমি @amarbanglablog কমিউনিটিতে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ বৃদ্ধি প্রতিযোগিতায় অংশ গ্রহন করতে যাচ্ছি।

প্রথমেই ধন্যবাদ দিতে চাই @rex-sumon এবং @amarbanglablog কমিউনিটিকে এই প্রতিযোগিতার আয়োজন করার জন্য। আমি মনে করি যারা দীর্ঘমেয়াদি স্টিমিটে কাজ করতে চান তাদের জন্য পাওয়ার আপের বিকল্প কিছুই নেই, তাছাড়া নিজের অবস্থান শক্তিশালী করতে হলে অবশ্যই পাওয়া আপ করতে হবে ।পাওয়ার আপ এর মাধ্যমে আপনি নিজেই লাভবান হতে পারেন, এতে আপনার ভোটিং পাওয়ার বৃদ্ধিপাবে, এছাড়া ডেলিগেশনের মাধ্যমে আপনি কিছু ষ্টীম উপার্জনও করতে পারবেন, তখন আর আপনার কারো প্রতি মুখাপেক্ষী হতে হবে না এবং অন্যকে সাপোর্টও করতে পারবেন । আমি বরাবরই পাওয়ার আপকে সাপোর্ট করে থাকি। যদিও আমি পূর্বে স্টিমিটে ততোটা অ্যাক্টিভ ছিলাম না, গত দুই তিন মাস ধরে regular কাজ করছি বিশেষ করে “আমার বাংলা কমিউনিটিতে”। এভাবে সাপোর্ট পেলে এবং আমি রেগুলার কাজ করলে ইনশাআল্লাহ আমি আমার টার্গেট ডিসেম্বরে পৌঁছাতে পারবো। ডিসেম্বরে আমার টার্গেট 1000 স্টিম পাওয়ার আপ করা। আজকে আমি একশ স্টিম পাওয়ার আপ করেছি। এখন আমার ডেলিগেশন সহ মোট স্টীম পাওয়ার রয়েছে 547 .প্রতি সাপ্তাহে আমার টার্গেট হচ্ছে 25 স্টিম করে পাওয়ার বৃদ্ধি করা। এভাবে পাওয়ার আপ করতে পারলে প্রতিমাসে আসবে 100 স্টিম, হাতে আছে আমার 5 মাস তাহলে আশা করা যায় আমি আমার কাঙ্খিত অবস্থানে পৌঁছাতে পারব , আর যদি নাও পারি হয়তো বা কাছাকাছি যেতে পারব।।

নিচে পাওয়ার আপের প্রণালি দেখানো হলো।

পাওয়ার আপ এর পূর্বে:

6F1E2AE8-CF58-4AC6-8DAE-E03E8D87AC73.png

পাওয়ার আপ এর পরে:

19308AF4-32C9-4946-A06F-912BC2AADAE3.png

এই ছিল আমার এই আজকের আয়োজন ধন্যবাদ
@tangera

Cc: @steemcurator01
@pennsif
@rme

আমি তানজিরা, ব্রিটিশ-বাংলাদেশী , বিবাহিতা, দুই সন্তানের জননী। বর্তমানে ইংল্যান্ডে বসবাস করছি।বাংলা আমার মাতৃভাষা, বাংলাকে ভালোবাসি , ভালোবাসি আমার জন্মভূমিকে ,ভালোবাসি মাটি ও মানুষকে ।বাগান করতে ভালোবাসি যা আমার একমাত্র প্রধান সখ,ভালোবাসি ভ্রমণ করতে ও রান্না করতে।

Sort:  
 3 years ago 

Great effort, needs some support.
@curators @royalmacro @photoman upvote with 31% weight

 3 years ago 

Many many thanks.

 3 years ago 

💝💝💝💝

 3 years ago 

Thank you.

 3 years ago 

খুব ভালো উদ্যোগ এটি।খুব শীঘ্রই আপনি আপনার টার্গেটে সফল হতে পারবেন।ধন্যবাদ আপু।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

খুবই চমৎকার সিদ্ধান্ত, আশা করছি আগামী ডিসম্বের পর্যন্ত এটা অব্যাহত রাখবেন। ধন্যবাদ

 3 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57883.59
ETH 3070.40
USDT 1.00
SBD 2.34