১০০ স্টিমস পাওয়ার আপ এবং ডেলিগেশন (100 STEEMS POWER UP and delegation, 10% beneficiary @ shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামুআলাইকুম ,

সবাই কেমন আছেন ? আশা করি ভালই আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে আমি @amarbanglablog কমিউনিটিতে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ বৃদ্ধি প্রতিযোগিতায় পঞ্চম সপ্তাহে পৌঁছে গেছি। সত্যিই এই প্রতিযোগিতাটি দারুন উপভোগ করছি প্রতি সপ্তাহে আমার স্টীম পাওয়ার বৃদ্ধি পাচ্ছে দেখতে খুব ভাল লাগছে। যখন এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলাম তখন আমার স্টিম পাওয়ার ছিল ৫০০ এস পি, এখন স্টিম পাওয়ার হয়েছে ৮৩৯। ডিসেম্বর মাস পর্যন্ত আমার টার্গেট ছিল ১ হাজার স্টীম পাওয়ার আপ, সুতরাং প্রায়ই আমি আমার টার্গেটকে ছুঁয়ে ফেলেছি, আর বেশি সময় লাগবে না।

1EC49B84-9631-4A26-A873-C72ADFA87B22.png

designed by my daughters just changed 100 instead of 50

আজকে আমি একশ স্টিম পাওয়ার আপ করেছি এবং সাথে ১০০ ষ্টীম ডেলিগেশন করেছি আমার বাংলা কমিউনিটিতে, আর সাই- ফক্স এর জন্য ১০% বেনিফিশিয়ারি তো আছেই। আমাদের সকলেরই উচিত কিছু কিছু করে পাওয়ার আপ করা, আর আমি সবসময়ই @rme দাদার কথা ফলো করি ।তিনি সব সময় বলেন ফিফটি পার্সেন্ট পাওয়ার আপ করতে এবং বাকিটা খরচ করতে ।তাই আমি সবাইকে বলব ৫০% যদি না পারেন তাহলে যতোটুকু পারেন ততটুকু চেষ্টা করেন। এতে আপনারই লাভ হবে এবং কমিউনিটিকে সাপোর্ট করতে পারবেন।দাদা আমাদের সাপোর্ট এর জন্য কত কিছুর ব্যবস্থা করে দিয়েছেন আরও নতুন যোগ করেছেন shy-fox সাপোর্ট। সুতরাং আমাদের কি করনীয়? শুধু পেয়েই যাব না কমিউনিটিকে কিছু দেওয়ার চেষ্টা করব, আমাদের সকলেরই উচিত কমিউনিটির উন্নতিতে শামিল হওয়া।

নিচে পাওয়ার আপ এবং ডেলিগেশনের প্রক্রিয়াটি দেখানো হলো।

পাওয়ার আপ এর পূর্বে :

21B11629-7645-4D40-B839-45D5080FA194.png

পাওয়ার আপ এর পরে:

9FF4F2FF-1BC8-4A0F-8420-2753E616D59A.png

ডেলিগেশন:

আজকে ১০০ স্টিম ডেলিগেশন করেছি, পূর্বে ডেলিগেশন ছিল ১00 স্টিম, এখন মোট ২০০ স্টিম হয়েছে। এভাবে ধীরে ধীরে আরও ডেলিগেশন করব। সকলেই যদি এভাবে ডেলিগেশন করতে থাকে তাহলে আস্তে আস্তে আমাদের কমিউনিটি অনেক অগ্রসর হবে, এতে আমরাই সাপোর্ট পাবো, ভালো আমাদেরই হবে ।তাই সকলের উচিত কিছু কিছু করে ডেলিগেশন করা।

D18C10A5-F681-4003-AA6F-FBEB799AF883.jpeg

এটিই ছিল আমার আজকের আয়োজন।
ধন্যবাদ,
@tangera

আমি তানজিরা, ব্রিটিশ-বাংলাদেশী , বিবাহিতা, দুই সন্তানের জননী। বর্তমানে ইংল্যান্ডে বসবাস করছি।বাংলা আমার মাতৃভাষা, বাংলাকে ভালোবাসি , ভালোবাসি আমার জন্মভূমিকে ,ভালোবাসি মাটি ও মানুষকে ।বাগান করতে ভালোবাসি যা আমার একমাত্র প্রধান সখ,ভালোবাসি ভ্রমণ করতে ও রান্না করতে।

Sort:  
 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ করার জন্য আপনাকে অভিনন্দন।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ।

 3 years ago 

যারা পাওয়ার আপ করে, আমি তাদের সিদ্ধান্তকে ধন্যবাদ জানাই। কারন এটা খুব ভালো সিদ্ধান্ত, শুরু দিকে আমিও এই রকমভাবে নিয়মিত পাওয়ার আপ করতাম।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপু আপনাকে।

 3 years ago 

আপু খুবই ভালো প্রচেষ্টা।আশা করি আমরা সবাই একসাথে ভালো একটি অবস্থানে যেতে পারবো।আপনি খুব তাড়াতাড়ি সফল হবেন।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

চমৎকার আপু, আপনি বেশ সুন্দরভাবে এগিয়ে যাচ্ছে সক্ষমতা বৃদ্ধির ক্ষেত্রে, অনেক অনেক শুভ কামনা রইল আপনার জন্য। ধন্যবাদ

 3 years ago (edited)

অনেক অনেক ধন্যবাদ, একটু দেরী হয়ে গেলো আমার রিপ্লাই দেওয়া, কারন আমার এই মোবাইলে অনেক প্রবলেম করে পোস্ট ও কমেন্টস করার ক্ষেত্রে, পোস্ট ও কমেন্ট করতে গেলে প্রায় সময়ই এই লেখাটা আসে, মিসিং পোস্টিং অথরিটি তানজিরা।এজন্য সবাইকে ঠিক মত কমেন্ট রিপ্লাই করতে পারিনা আর পোস্ট করার ক্ষেত্রে অন্য মোবাইলে এখান থেকে কপি করে পোস্ট করি।
এর কোনো সলিউশন পাচ্ছিনা, নিচে দেখুন আমার প্রবলেমটা।

53DC7A40-0C84-4685-86F2-028483F1EBB9.png

You have been upvoted by @rex-sumon A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update. You can also check out this link which provides the name of the existing community according to specialized subject

There are also various contest is going on in steemit, You just have to enter in this link and then you will find all the contest link, I hope you will also get some interest,

For general information about what is happening on Steem follow @steemitblog.

 3 years ago 

Many many thanks.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61153.73
ETH 3403.85
USDT 1.00
SBD 2.51