You are viewing a single comment's thread from:

RE: শেষটা খারাপ ছিল।

in আমার বাংলা ব্লগ2 years ago

প্রথমে আপনার পোষ্টটি পড়ে খুবই ভালো লাগছিল, সত্যি কথা বলতে আমি এরকম পাকা ধানের জমি কখনোই দেখিনি। ছবিটা যতই দেখছি ততই যেন দেখতে ভালো লাগছে । প্রকৃতির খুব সুন্দর সুন্দর মুহূর্তগুলোকে আপনি তুলে ধরেছেন। আমাদের কলকাতাতে এত সুন্দর দৃশ্য কখনো দেখার সুযোগই হয়ে ওঠেনি।এই জন্যই গ্রাম্য পরিবেশ খুব ভালো লাগে আমার। কিন্তু শেষের লাইনগুলো পড়ে খুব খারাপ লাগলো আমার আপনার ছোট ভাইটির জন্য। আমি আপনার ভাইয়ের তাড়াতাড়ি সুস্থতা কামনা করি।

Sort:  
 2 years ago 

আমি গ্রামীণ প্রাকৃতিক সৌন্দর্য নিয়ে পোস্ট করতে বেশি পছন্দ করি। মাঝেমধ্যে এমন সৌন্দর্য সবার সামনে তুলে ধরার চেষ্টা করি।
সময় সুযোগ পেলে একদিন গ্রামের দিকে ঘুরতে যাবেন। খাঁটি প্রাকৃতিক দৃশ্য দেখতে পারবেন।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 63161.84
ETH 3061.57
USDT 1.00
SBD 3.97