" আমার বাংলা ব্লগ " এ পরিচিতিমূলক পোস্ট

নমস্কার, আশা করি আপনারা সবাই ভাল আছেন। এটা আমার প্রথম একটি পরিচিত মূলক পোস্ট "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে।


আমার পরিচয়:

আমার নাম সুরনজিৎ মন্ডল। আমার বয়স ২৪ বছর। আমি ১৯৯৯ সালের ৩১ এ আগস্ট মাসে পশ্চিমবঙ্গে বর্ধমান জেলায় জন্মগ্রহণ করি। আমি একজন ভারতীয় বাঙালি মানুষ।

আমার স্টিম আইডি:

@suranjitmondal

শিক্ষাগত যোগ্যতা:

আমি গ্রামের ইস্কুল থেকে উচ্চ মাধ্যমিক কমপ্লিট করেছি এবং উচ্চ মাধ্যমিক কমপ্লিট করার পর শহরের এক নামকরা কলেজে গ্রাজুয়েশন কমপ্লিট করেছি।

পেশা :

আমাদের একটা ছোট্ট দোকান আছে। এছাড়া আমরা সবজি বিক্রি করি এবং মাছ মাংস বিক্রি করি।

পরিবার:

আমার পরিবারের মোট পাঁচ সদস্য আছে। বাবা মা আমি আমার ছোট ভাই এবং তার স্ত্রী । এছাড়া আমার দিদা দাদু আমার সঙ্গে থাকে। তাদেরকে নিয়ে মোট সাত জন সদস্য হয়েছে।

আমার হবি :

আমি গল্প পড়তে, গল্প শুনতে এবং গল্প লিখতে খুব ভালোবাসি। আমি ক্লাস এইট থেকে গল্প লিখতে শুরু করেছি। আমি বেশিরভাগ এডভেঞ্চার গল্প এবং রহস্যময় গল্প বা ডিটেকটিভ গল্প লিখেছি। এছাড়া আমি মুভি দেখতে খুব পছন্দ করি। যেকোনো সময় অনলাইন মুভি হয় সেগুলো আমি খুব ভালোবাসি। আমি একজন স্ক্রীপাইটার হতে চাই।

স্টিমিট সম্পর্কে জানলাম কিভাবে:

আমার এক ভাইয়ের কাছ থেকে জানলাম। তার স্টিম আইডি @supriyalama03। সে গত ১.৫ মাস ধরে এই এ স্টিমিটে কাজ করে। স্টিমিটের ব্যাপারে তার কাছ থেকে আমি প্রথম জানলাম। সেই আমাকে রেফার করে এখানে কাজ করার জন্য।

আমার বাংলা ব্লক সম্পর্কে কিভাবে জানলাম:

তার কাছ থেকে "আমার বাংলা ব্লগ " সম্পর্কে আমি জানি এবং সে আমাকে বলেছে সে আমার বাংলা ব্লগে সে ব্লগ ছাড়ে। সেখানে বাংলায় ব্লগ লিখে। "আমার বাংলা ব্লগ" কমিউনিটি অনেক নামকরা। তাই সে আমাকে বলেছে এই আমার বাংলাই ব্লগে বাংলায় ব্লগ লিখতে।

আমার কিছু ছবি:



#abb-intro

Posted using SteemPro Mobile

Sort:  
Loading...
 5 months ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

ঠীক আছে স্যার আমি জয়েন করবো।

Posted using SteemPro Mobile

Loading...

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 67738.65
ETH 3810.43
USDT 1.00
SBD 3.74