You are viewing a single comment's thread from:

RE: ওয়াইফাই এর তার, রাউটার,ও অনু কেনার উদ্দেশ্যে বদরগঞ্জ যাওয়া

in আমার বাংলা ব্লগ16 hours ago

ওয়াইফাই লাইন লাগানোর জন্য কেনাকাটা করতে যাচ্ছিলেন বদরগঞ্জে আর সেই সুন্দর মুহূর্তটা আমাদের মাঝে বেশ উপস্থাপন করার চেষ্টা করেছেন। খুবই ভালো লাগলো যেহেতু অনলাইনে কাজ করতে হয় পাশাপাশি অনলাইনে থাকতে হয় তাই অবশ্যই ইন্টারনেট কেনা আছে ওয়াইফাই লাইন থাকা একান্ত প্রয়োজন। এতে সুযোগ-সুবিধা একটু বেশি।

Sort:  
 4 hours ago 

হুম ভাই বর্তমানে এমবির যে দাম এতো টাকা দিয়ে এমবি কিনে আর ফোন চালা সম্ভব হচ্ছে না।তাই ওয়াইফাই লাগানোর সিদ্ধান্ত নিয়েছি। অনলাইনে তো কাজ করি অনেক আগে থেকেই কিন্তু এই স্টিমিট প্লাটফর্মে আমি নতুন।আমার পোস্টটা পড়ে আপনি কমেন্ট করেছেন আমি খুব খুশি হয়েছি ভাই। আমার পোস্টটা পড়ে কমেন্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60871.89
ETH 2724.35
USDT 1.00
SBD 2.43